কাহারোলে রাস্তা পাকা করনের ৩মাস অতিবাহিত হয়নিকাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ কাহারোলে কাঁচা রাস্তা পাকা করনের ৩ মাস অতিবাহিত হতে না হতেই পাকা রাস্তাটি ভেঙ্গে যাওয়ায় জন-সাধারন চলাচলে হুমকির সম্মুখিন হয়ে পড়েছে।

দিনাজপুরের কাহারোল উপজেলার ২নং রসুলপুর ইউনিয়নের বনড়া ধীরেন চেয়ারম্যানের বাড়ীর পশ্চিম পাশ্বে মোড় হতে ৪নং তারগাঁও ইউনিয়নের পাহাড়পুর কামালের বাড়ী যাওয়ার কাঁচা রাস্তাটি গত অর্থ বছরে পাকা করা হয় এবং গত মে মাসে পাকা রাস্তা উদ্ধোধন করা হয়।

কিন্তুু উদ্বোধনের ৩মাস অতিবাহিত হতে না হতেই গত বৃহস্পতিবার রাতে মুসল ধারা বৃষ্টি হলে পাহাড়পুর শংকরের বাড়ী সংগ্লন পুকুর ধারে পাকা রাস্তাটি ভেঙ্গে গিয়ে বড় ধরনের গর্ত সৃষ্টি হলে উক্ত পাকা রাস্তাটি দিয়ে জনসাধারনের চলাচলের চরম অসুবিধায় পড়েছে।

এদিকে গত শুক্রবার সন্ধ্যার দিকে কাহারোল উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুল মান্নাফকে অবগত করা হলে তিনি জানান, পাহাড় পুর শংকরের বাড়ীর পাশ্বে পুকুর ধারে পূর্ব দিকে বালু থাকায় পাকা রাস্তাটি অতি বর্ষনের পানিতে বালু ধসে গিয়ে পাকা রাস্তাটি ভেঙ্গে যায়।

অপর দিকে পাকা রাস্তাটি নির্মানের ক্ষেত্রে এলাকাবাসীর পক্ষ থেকে মৌখিক ভাবে নানান অভিযোগ স্থানীয় উপজেলা প্রকৌশলীকে জানালেও তখন উপজেলা প্রকৌশলী এসবের কোন কর্ণপাত করেনি বলে জানা যায়। উক্ত নির্মানকৃত পাকা রাস্তাটি স্থানীয় সরকার বিভাগের উদ্ধর্তন কর্তৃপক্ষ অতিদ্রুত সরেজমিনে পরিদর্শনের জন্য আহবান জানিয়েছেন এলাকাবসী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য