নীলফামারীর সৈয়দপুরে কোচ ভাংচুরমো. জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী)সংবাদদাতাঃ সৈয়দপুরে ডিপজল এন্টারপ্রাইজের একটি কোচ ভাংচুর করা হয়েছে। ১৯ আগস্ট রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে কেন্দ্রীয় বাস টার্মিনালে যাত্রীর স্বজনরা এ ভাংচুর চালায় বলে অভিযোগ মিলেছে। এ ঘটনায় পুলিশ ৪ যুবককে আটক করেছে।

সূত্র মতে, ঢাকা থেকে ছেড়ে আসা ডিপজলের সৈয়দপুরের জনৈক যাত্রীর সাথে সিটের ত্রুটি নিয়ে কোচের সুপারভাইজারের সাথে বচসা হয়। এরপর ওই যাত্রী মোবাইল ফোনে বিষয়টি স্বজনদের অবগত করলে প্রায় ১০-১২ জন যুবক সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে রড ও লাঠি নিয়ে অবস্থান নেয়।

বিকেল সাড়ে ৫টার দিকে ডিপজল কোচটি (ঢাকা মেট্রো-ব-১৪-৮৪৮৩) ওই স্থানে পৌছালে যুবকরা কোচটিতে হামলা চালায়। যুবকদের হামলায় কোচটির জানালা চুরমার হয়ে যায়। এ সময় কোচটির চালক সেলিম আহমেদ আহত হয়।

খবর পেয়ে বাস টার্মিনালের শ্রমিকরা একত্রিত হয়ে ওই যুবকদের ধাওয়া করে এবং ৪ জনকে আটকে পুলিশে সোপর্দ্দ করে। আটককৃতরা হলেন, শহরের বাঁশবাড়ি মহল্লার সৈয়দ মাসুদের পুত্র সৈয়দ মারুফ (১৮), হাতিখানার ইদ্রিস আলীর পুত্র মোঃ জুবায়ের (২০), গোলাহাট এলাকার নান্নু মিয়ার পুত্র ইয়া জারিফ (১৮) ও জিকরুল হক রোডের শাহনেওয়াজের পুত্র আবরুজ্জামান (২৬)।

থানা সূত্রে জানা যায়, উভয় পক্ষের মধ্যে আপোষ মিমাংসা হওয়ায় রাতেই আটককৃতদের ছেড়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, আপোস মিমাংসা হওয়ায় তাদের রাতেই ছেড়ে দেওয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য