বিএনপি নির্বাচনে এলে জোটবদ্ধ নির্বাচন করবো এরশাদবিএনপি নির্বাচনে এলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জোটবদ্ধ নির্বাচন করবো,বিএনপি নির্বাচনে না আসলে ৩‘শ আসনে ৮‘শ প্রার্থী প্রস্তুত রেখেছি,তখন এককভাবে নির্বাচন করবো। সাবেক রাষ্ট্রপতি জাতীয় পাটির্র চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আজ রবিবার (১৯ আগস্ট) দুপুরে কুড়িগ্রামের চিলমারী উপজেলার রমনা এলাকায় সাবেক সচিব ও রাষ্ট্রদূত এবং এরশাদের কুটনৈতিক উপদেষ্টা মেজর (অবঃ) আশরাফ-উদ-দৌলা তাজ এর বাসভবনে মধ্যাহ্নভোজ পূর্ব এক মতবিনিময় সভায় এ কথা বলেন।

তিনি বলেন, আমরা অবহেলিত। কুড়িগ্রাম-রংপুরের মানুষকে বলা হয় মফিজ, দূর্গত-পীড়িত এলাকা। এখানে ইন্ডাষ্ট্রিজ নাই, এলাকায় কাজ নাই, এখানকার মানুষ কাজের সন্ধানে ঢাকাসহ বিভিন্ন এলাকায় যায়। আমরা সত্যিকার অর্থে মঙ্গাপীড়িত, সরকার যা কিছু করুক আমাদের মঙ্গাপীড়িত এলাকার উন্নয়ন করেন নাই। তিনি জাতীয় পার্টির নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, ভোটকেন্দ্র পাহাড়া দেবার জন্য শক্তি অর্জন করতে হবে। এখানে ডান্ডা ও শক্তি দিয়ে নির্বাচন হয়।

কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আককাস আলী সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন, সাবেক সচিব ও রাষ্ট্রদূত এবং এরশাদের কুটনৈতিক উপদেষ্টা মেজর (অবঃ) আশরাফ-উদ-দৌলা তাজ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ শওকত আলী, কুড়িগ্রাম- ৩ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান মোস্তাক, মেজর (অবঃ) আব্দুস সালাম, জেলা জাতীয় পার্টির সভাপতি চৌধুরী সফিকুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ, কে, এম ফজলুল হক সিদ্দিক, সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক আব্দুল মোত্তালেব,মোঃ রুকুনুজ্জামান শাহীন প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য