কুড়িগ্রামে স্বাধীনের বাবা-মাকে অটো রিক্সা বিতরণসামাজিক গণমাধ্যমে ভাইরাল হওয়া কুড়িগ্রামের পথেঘাটে ঘুরে বেড়া মানসিক ভারসাম্যহীন নাসিমার পূত্র সন্তানটির দত্তক নেয়া পিতা-মাতাকে অটো রিক্সা বিতরণ করা হয়েছে। রোববার সকালে জেলা প্রশাসক কার্যালয়ে অটো বিতরণ করেন জেলা প্রশাসক সুলতানা পারভীন।

এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা: এসএম আমিনুল ইসলাম, সদর হাসপাতালের ত্বত্তাবধায়ক ডা: এটিএম আনোয়ারুল হক প্রামাণিক, টিডিএইচ ফাউন্ডেশনের ডেপুটি কান্ট্রি রিপ্রেজেন্টিভ শহীদ কামাল, ফিল্ড কো-অর্ডিনেটর প্রণব কুমার রায়, শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এড. আহসান হাবীব নীলু প্রমুখ।

জেলা প্রশাসনের আয়োজনে টেরেডেস হোমস ফাউন্ডেশনের সৌজন্যে নবজাতক স্বাধীনকে দত্তক নেয়া দিনমজুর মমিনুল ইসলাম ও মৌসুমি আক্তারকে প্রায় দেড় লাখ টাকা মূল্যের একটি অটোরিক্সা বিনামূল্যে প্রদান করা হয়।

উল্লেখ্য গত ৮আগস্ট বুধবার দুপুর ১২টা ২০ মিনিটে সদর হাসপাতালে মানসিক ভারসাম্যহীন নাসিমা বেগম পিতৃ পরিচয়হীন একটি পুত্রসন্তানের জন্ম দেন। ঘটনাটি সামাজিক গণমাধ্যমে ভাইরাল হলে জেলা প্রশাসক সুলতানা পারভীন নবজাতকের দায়িত্ব নিয়ে শিশুটির নাম রাখেন ‘স্বাধীন’। পরবর্তীতে নি:সন্তান দম্পত্তি মমিনুল ও মৌসুমি নবজাতক শিশু ও তার মা’সহ দেখভালের দায়িত্ব নেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য