মো: ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকে: পঞ্চগড়ের আটোয়ারীতে বুদ্ধি প্রতিবন্ধি পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষনের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। জানাগেছে, গত ১৮ আগস্ট রাতে ধর্ষিতাকে আটোয়ারী হাসপাতালে ভর্তি করা হয় এবং একই রাতে ধর্ষকের বিরুদ্ধে আটোয়ারী থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং- ০৭। অভিযোগ পেয়ে আটোয়ারী থানার পুলিশ রাতেই ধর্ষক আরিফ(৩৫) কে গ্রেফতার করেছে।

উল্লেখ্য যে, উপজেলার মির্জাপুর ইউনিয়নের সর্দারপাড়া গ্রামের পৌষা মোহাম্মদের পুত্র দুই সন্তানের জনক আরিফ হোসেন(৩৫) পার্শ্ববতী রাধানগর ইউনিয়নের [প্রাপ্ত বংস্ক না হওয়ায় নাম ঠিকানা গোপন রাখা হলো] ১১ বছর বয়সী বুদ্ধি প্রতিবন্ধি কন্যাকে ১৬ আগস্ট ফুসলিয়ে বাই সাইকেলে করে জন্মভূমি শিশু পার্ক সহ বিভিন্ন জায়গায় নিয়ে যায় এবং ধর্ষন করে। ধর্ষিতা বাড়িতে ফিরে এসে ধর্ষনের ঘটনা তার বাবা-মা কে জানায়।

ধর্ষিতার বাবা ঘটনা শুনে হতভম্ব হয়ে পড়েন। বিষয়টি নিয়ে প্রথমে তিনি ইউপি চেয়ারম্যানের স্মরনাপন্ন হন। স্থানীয় প্রভাবশালীরা মেয়েটিকে কলঙ্কের হাত থেকে রক্ষা করার জন্য গোপনে বিষয়টি মিমাংসার চেষ্টা করলেও তা ভেস্তে যায়। এরই মধ্যে প্রতিবেশী, গণমাধ্যমকর্মী সহ প্রশাসনের কানে পৌছে যায় ধর্ষনের খবরটি।

শেষে উপয়ন্ত না পেয়ে ধর্ষিতাকে আটোয়ারী হাসপাতালে ভর্তি করে থানায় মামলা দায়ের করা হয়। আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক ধর্ষন মামলা ও ধর্ষক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য