দিনাজপুরে বিদ্যুৎ পোল বসানোকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে চরম উত্তেজনা দিনাজপুর সংবাদাতাঃ ১৮ আগষ্ট শনিবার দিনাজপুর শহরের হাউজিং মোড় ৭নং উপশহর সংলগ্ন বিশ্বনাথপুর গ্রামে রাস্তার উপর ২টি বিদ্যুৎ পোল বসানোকে কেন্দ্র করে গ্রামের ২টি গ্রুপের মানুষদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় দুই গ্রুপে রক্তক্ষয়ী সংঘর্ষ বাঁধতে পারে বলে এলাকার সচেতন ব্যক্তিরা আশংকা করছে।

জানা গেছে দিনাজপুর শহরের হাউজিং মোড় ৭নং উপশহর সংলগ্ন বিশ্বনাথপুর মৌজায় সাবেক খতিয়ান নং ২১২, দাগ নং- ২৮০, জে.এল নং- ৯৭, বিএস ৬৩, এসএ ৬৫ , সিএস-৬০ দাগে প্রধান রাস্তা হতে ৫ফিটের একটি কাঁচা রাস্তা দক্ষিণ দিকে মহল্লায় প্রবেশ করেছে। উক্ত মহল্লায় ৮-১০টি নতুন বাড়ী নির্মাণ করে লোকজন বসবাস করে আসছে।

পিছনের বাড়ীগুলোতে পিছনের বৈদ্যুতিক পোল থেকে বিদ্যুৎ লাইনের সরবরাহ রয়েছে কিন্তু একজন কর্মরত সেনাসদস্য এবং অবসরপ্রাপ্ত দুই জন সেনা সদস্য মিলে ৫ফিটের ছোট গলির রাস্তাটিতে ২টি ১১ হাজার ভোল্টের বিদ্যুৎ সংযোগের পোল বসিয়েছে এবং কর্মরত সেনাসদস্য তার বাড়ী সংলগ্ন ৫ফিটের রাস্তায় আরও একটি লোহার পোল স্থাপন করেছে।

উক্ত পোল দুটিতে বিদু্যৃৎ সরবরাহ দেয়া হলে তা জনমানুষের চলাচলের জীবনের নিরাপত্তা বিঘ্ন ঘটবে।

যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটে যেতে পারে বলে সচেনত এলাকাবাসী ধারণা করছে।

এ বিষয় এলাকাবাসীর অভিযোগ পিডিবি’র প্রধান নির্বাহী প্রকৌশলী কর্তৃক স্থান পরিদর্শন না করে কি করে বিদ্যুৎ সরবরাহের জন্য পোল দুটি স্থাপন করছেন?

এব্যপারে এলাকাবাসী অবিলম্বে বিদ্যুৎ পোল ২টি সরিয়ে তদন্ত সাপেক্ষে এলাকা পরিদর্শন করে সুবিধামত স্থাপনে নতুন করে বিদ্যুৎ পোল দুটি স্থাপন করতে পিডিবি’র নিবাহী প্রকৌশলীর হস্তক্ষেপ কামনা করছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য