পলাশবাড়ীতে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত আনসার সদস্যের দাফন সম্পন্ন  আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ীতে এক সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত আনসার ভিডিপি সদস্য মজিবর রহমান (৪৫)-এর দাফন সম্পন্ন হয়েছে। এ ঘটনায় পুলিশ সদস্য বাদল মিয়া (৪০) গুরুতর আহত হয়েছেন।

থানা সূত্রে জানা যায়, পলাশবাড়ী পুলিশে ডেপুটিশনে কর্মরত উপজেলার বেংগুলিয়া গ্রামের নূর ইসলামের ছেলে আনসার সদস্য মজিবর এবং থানার এএসআই বাদল শুক্রবার দুপুরে পেশাগত একটি কাজে মোটরসাইকেল চালিয়ে উপজেলার বেতকাপা ইউনিয়নে যাচ্ছিলেন।

এসময় পলাশবাড়ী-গাইবান্ধা সড়কের ডাকঘর হাসনেরপাড়া নামক স্থানে বিপরীতমুখি চলন্ত একটি অটোচার্জারের সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে পিছনে বসে থাকা আরোহী মজিবর এবং চালক বাদল উভয়ই মারাত্মক আহত হন। স্থানীয়রা মূমুর্ষ দু’জনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।

পরে আশঙ্কাজনক মজিবরকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় সে মারা যায়। এএসআই বাদল মিয়ার অবস্থা গুরুতর বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।

ময়না তদন্ত শেষে মজিবরের মরদেহ তার গ্রামের বাড়ীতে নেয়া হয়।

শনিবার সকাল ১০টায় উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বেংগুলিয়া হাজী আব্দুল গণি উচ্চ বিদ্যালয় মাঠে নিহত আনসার ভিডিপি সদস্য মজিবর রহমানের নামাজের জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

উপজেলার সর্বস্তরের জনমানুষের প্রিয় নম্র-ভদ্র ও হাস্যোজ্জ্বল স্বভাবের মজিবর সড়ক দূর্ঘটনায় আকস্মিক মৃত্যুতে দীর্ঘদিনের সহকর্মী আনসার ভিডিপি সদস্য, থানা পুলিশ বিভাগ, আত্মীয়-স্বজন ও পরিচিতজন ছাড়াও গোটা এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য