প্রিয়াঙ্কা-নিকের বাগদান-আশীর্বাদ সম্পন্নঅনেক গুঞ্জন শেষে গাঁটছড়া বাঁধার প্রথম ধাপটি পার করলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস।

মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে শনিবার (১৮ আগস্ট) সকালে তাদের ‌‌‘রোকা’ (শুভ মুহূর্ত) অনুষ্ঠান হয়। এখানেই তাদের বাগদান ও আশীর্বাদের আনুষ্ঠানিকতা হয়।

এ সময় প্রিয়াঙ্কা ও দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। জানা যায়, অনুষ্ঠানটি সারাদিনব্যাপী চলবে। রাতে থাকবে তাদের বিশেষ পার্টি।

দুই পরিবারের সদস্যরা ছাড়াও এতে এই যুগলের বন্ধু-বান্ধব ও সহকর্মীরা অংশ নিয়েছেন। এ অনুষ্ঠান উপলক্ষে মার্কিন মুলুক থেকে এসেছেন বরের মা-বাবা ও স্বজনরা। তারা সবাই মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে অবস্থান করছেন।

অতিথিদের জন্য ঐ হোটেলের ২০০টি রুম বুকিং দেওয়া আছে। অতিথিদের মধ্যে আছেন প্রিয়াঙ্কার ‘দিল ধাড়াকনে দো’ ও ‘বাজিরাও মাস্তানি’র সহশিল্পী রণবীর সিং, ‘দোস্তানা’র প্রযোজক করণ জোহর, অভিনেত্রী রাভিনা ট্যান্ডন, ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রা, ভিজে-গায়িকা সোফি চৌধুরী, কাজিন পরিণীতি চোপড়াসহ অনেকেই। সঙ্গে নিকের স্বজনরাও আছেন।

এর আগে গত জুনে প্রিয়াঙ্কার সঙ্গে বেড়াতে ভারতে আসেন নিক জোনাস। তখন প্রেমিকার মা মধু চোপড়ার সঙ্গে পরিচিত হন তিনি। আকাশ আম্বানির বাগদান অনুষ্ঠানে অংশ নেওয়ার পাশাপাশি গোয়ায় ঘুরেছেন দু’জনে। সেখানে তাদের সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ ও কাজিন পরিণীতি চোপড়া। ভারত থেকে নিক জোনাসের সঙ্গে ব্রাজিলে যান প্রিয়াঙ্কা। সেখানে ভিলাম্যাক্স উৎসবে সংগীত পরিবেশন করেন নিক।

২০১৭ সালে মেট গালায় (নিউ ইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। এরপর থেকে বিভিন্ন অনুষ্ঠান, পারিবারিক আয়োজন ও অবকাশযাপনে তাদের একসঙ্গে দেখা গেছে।

সম্প্রতি নিউ ইয়র্ক সিটিতে প্রিয়াঙ্কা ও নিক জোনাস একে অপরের হাত ধরে ঘুরে বেড়ান। একইসঙ্গে পাশাপাশি সাইকেলও চালিয়েছেন। সেখানে তাদের সঙ্গে ছিলেন নিকের বড় ভাই জো জোনাস ও তার বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নার।

এরপর নিকের আরেক বড় ভাই কেভিন জোনাস, তার স্ত্রী ড্যানিয়েল জোনাস ও তাদের সন্তান অ্যালেনা জোনাস ও ভ্যালেন্টিনা জোনাসের সঙ্গে সময় কাটিয়েছেন প্রিয়াঙ্কা। নিকের ছোট ভাই ফ্রাঙ্কি জোনাসের সঙ্গেও আড্ডা দেন তিনি।

কিছুদিন আগে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে নিকের কাজিনের বিয়েতে কেভিন জোনাস, ড্যানিয়েল ও তাদের সন্তানদের সঙ্গে পরিচিত হন প্রিয়াঙ্কা। নিকের পরিবারের অন্য সদস্যরা সামাজিক যোগাযোগমাধ্যমে ভারতীয় এই তারকার ফলোয়ার হয়েছেন। তাছাড়া আমেরিকায় বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে অংশ নিয়েছেন তারা।

গত ২৫ মে হলিউড বৌলে ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট লাইভ ইন কনসার্ট’ একসঙ্গে উপভোগ করেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এর পরদিন লস অ্যাঞ্জেলেসে একসঙ্গে বেসবল খেলা দেখতে যান তারা। তারপর সাগরে ভাসা ইয়টে বন্ধুদের সঙ্গে আরাম-আয়েশ করে সময় কেটেছে তাদের।

নিক জোনাস এর আগে বিশ্বসুন্দরী অলিভিয়া কালপো ও গায়িকা ডেল্টা গুডরেমের সঙ্গে প্রেম করেছেন। প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখ খান, অক্ষয় কুমার, শহিদ কাপুর, হারমান বেওয়েজার সঙ্গে প্রেমের গুজব শোনা গেছে। তবে প্রিয়াঙ্কা-নিক দুজনের কেউই আগে বিয়ে করেননি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া, ইন্ডিয়ান এক্সপ্রেস

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য