বিরলে নকল পণ্য উৎপাদন কারখানায় অভিযানে আটক-১ বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরলে ভেজাল ক্যামিকেল দিয়ে নকল পণ্য উৎপাদনকারী কারখানায় অভিযান চালিয়ে কারখানার মালিক মঞ্জুরুল আলম (২৮) কে আটক করে ভ্রাম্যমান আদালত ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেছে। এ সময় বিভিন্ন কোম্পানীর নামের লেভেলসহ বিপুল পরিমাণ মালামাল উদ্ধার করে ধ্বংস করেছে ভ্রাম্যমান আদালত। আটককৃতকে থানা পুলিশের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

আজ শুক্রবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক এ,বি,এম, রওশন কবীর উপজেলার শহরগ্রাম ইউপি’র নোনাগ্রামে অভিযান চালিয়ে আব্দুস সামাদের পুত্র মঞ্জুরুল আলম ওরফে বাবু ( ২৮) কে ভেজাল ক্যামিকেল দিয়ে যৌন উত্তেজক হট ড্রিংক্সসহ বিভিন্ন প্রকারের নকল পণ্য উৎপাদনের উপকরণসহ হাতেনাতে আটক করে।

এ সময় ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ বি এম রওশন কবীর নকল পণ্য উৎপাদন ও বাজারজাতের দায়ে মঞ্জুরুল আলম ওরফে বাবুকে ৬ মাসের কারাদন্ডাদেশ প্রদান করে উদ্ধারকৃত মালামাল ধ্বংসের আদেশ প্রদান করেন।

বিরলে নকল পণ্য উৎপাদন কারখানায় অভিযানে আটক-১ দুপুরেই থানার এ এস আই সুরঞ্জীত সরকার ও এ এস আই মামুনুর রশীদ এর সঙ্গীয় পুলিশ ফোর্স আটককৃত মঞ্জুরুল আলম বাবুকে জেলা কারাগারে প্রেরণ করে।

উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক শেখ মোঃ মঞ্জুর আলম জানান, ১২ প্রকারের ভেজাল ক্যামিকেল দিয়ে যৌন উত্তেজক হটড্রিংক্সসহ ১৬ প্রকারের বিভিন্ন নকল পণ্য উৎপাদনের উপকরণসহ কারখানার মালিক মঞ্জুরুল আলম ওরফে বাবু ( ২৮) কে হাতেনাতে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তি এ সকল পণ্য উৎপাদনের বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেননি।
বিরলে নকল পণ্য উৎপাদন কারখানায় অভিযানে আটক-১

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য