ষ্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের ফুলবাড়ীতে পাথরের ট্রাকের সাথে পিকাপ (মিনি ট্রাক) এর সংঘর্ষে সিরাজুল ইসলাম (৫৫) নামে এক পিকাপের যাত্রী ধান ব্যবসায়ী নিহত হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে পিকাপেবের চালক আব্দুল আলিম (২৮)।

আজ বৃহস্পতিবার ভোর সাড়ে চার টায়, ফুলবাড়ী-রংপুর মহাসড়কের পৌর এলাকার তেতুলিয়া মোড়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ধান ব্যবসায়ী সিরাজুল ইসলাম ফুলবাড়ী পৌর এলাকার পশ্চিম গৌরীপাড়া গ্রামের মৃত সমসের আলীর ছেলে ও আহত পিকাপ চালক উপজেলার দাদপুর মালিপাড়া গ্রামের বাহাছ উদ্দিনের ছেলে।

ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, মধ্যপাড়া থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্র-ট-২০-৩৮১১) যান্ত্রির ত্রুটির কারনে ফুলবাড়ী-রংপুর মহাসড়কের তেতুলিয়া মোড়ে লাকি পেট্রোল পাম্পের সামনে দাঁড়িয়ে ছিল।

ভোর আনুমানিক সাড় চারটার সময় একই দিকে যাওয়া ফুলবাড়ী গামী পিকাপ (ঢাকা মেট্র-ন-১৪-৬৫৫০) দাড়িয়ে থাকা পাথরের ট্রাকে পিছন থেকে সজরে ধাক্কা মারে। এই ঘটনায় ধাকামারা পিকাপটির সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়, এই ঘটনায় পিকাবে থাকা ধান ব্যবসায়ী সিরাজুল ইসলাম ও পিকাবের চালক আব্দুল আলিম গুরুতর আহত হয়।

এসময় খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিস এর উদ্ধার কর্মিরা আহত অবস্থায় ধান ব্যবসায়ী সিরাজুল ইসলাম ও পিকাপের চালক আব্দুল আলিমকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা হাসপাতালে নিয়ে আসলে, হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডাঃ মহর্তেমা ফাতেমা ধান ব্যবসায়ী সিরাজুলকে মৃতবলে ঘোষনা করে।

পিকাবের চালক আব্দুল আলিমের কে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য