ঈদ নাটকে চমক নিয়ে ঈশিতাঈদ নাটকে চমক হয়ে দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরছেন রুমানা রশীদ ঈশিতা।

রেদোয়ান রনির পরিচালনায় ‘পাতা ঝরার দিন’ নাটকে তাকে দেখা যাবে একটি বিশেষ চরিত্রে।

নাটকের কাজ শেষে নিজের অভিজ্ঞতায় এতটাই মুগ্ধ হয়েছেন ঈশিতা, যে ফেইসবুকেই নির্মাতার উদ্দেশে পাঠিয়েছেন একটি চিরকুট।

“প্রিয় রেদোয়ান রনি, আপনার সঙ্গে ও আপনার টিমের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাটা দারুণ।প্রভুর আশীর্বাদে আমরা যেন সফল ফলাফল পাই।”

নাটকের কাজ শেষ করেই আবার যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছেন ঈশিতা। যাওয়ার আগে ভক্তদের জন্য উপহার দিয়ে গেছেন ‘পাতা ঝরার দিন’।

নির্মাতা রেদোয়ান রনি গ্লিটজকে বলেন, “আমরা একজন নতুন ঈশিতাকে দেখতে পাব। সেই নতুন কুঁড়ির ঈশিতাকে দর্শক একভাবে মনে রেখেছে, তারপরেও তিনি কাজ করেছেন, দীর্ঘ বিরতির পরতার ফিরে আসাটা দারুণভাবে হলো বলে আমার মনে হয়েছে। একদম ফ্রেশ, অন্যরকম একটা লুক পাব তার।”

রনি বলেন, এ নাটকে অভিনয় করতে গিয়ে অসুস্থতাকেও গুরুত্ব দেননি ঈশিতা।

“আমি জানতাম না উনার দাঁতে ব্যথা, শুটিংয়েই কখন পা কেটে গেছে। উনি শুটিং চালিয়ে গেছেন।আমি পরে জেনেছি। আমাদের কাজগুলোও খুবএকটা আরামদায়ক জায়গায় ছিল না। কমলাপুর রেলস্টেশনে, বস্তিতে, রাস্তায়- কোথাও তার বিরক্তি দেখিনি।”

গতবছর ঈদে ছবিয়াল রি ইউনিয়নে একটি কুকুরকে নিয়ে নাটক ‘মি. জনি’ নির্মাণ করে আলোচিত হন রনি। তার এবারের কাজও বাস্তব ঘটনা অবলম্বনে। অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, মৌসুমী হামিদ। একটি দৃশ্যের জন্যই অভিনয় করতে রাজী হয়েছেন বন্যা মির্জা।

ছবিয়াল রি ইউনিয়নের ধারাবাহিকতায় চ্যানেল আইর জন্য এবার নির্মিত হচ্ছে মোস্তফা সরয়ার ফারুকী ও ভাই ব্রাদার এক্সপ্রেসের আট নাটক।

এর অংশ হিসেবে ঈদের চতুর্থ দিন রাত ৯টা ৩৫মিনিটে চ্যানেল আইয়ে দেখা যাবে নাটক ‘পাতাঝরার দিন’।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য