আমির খানের দ্বিতীয় বিয়ের রহস্যবলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত অভিনেতা আমির খান বিয়ের পিঁড়িতে বসেছেন দু’বার। সম্প্রতি বলিউড সুপারস্টার আমির খান তার প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর দ্বিতীয় বিয়ে করা নিয়ে মুখ খুলেছেন।

তিনি যেকোনো ছবিতে অভিনয়ের আগে সেই সিনেমায় তার চরিত্রকে চমৎকার ভাবে ফুটিয়ে তুলতে কোনো কিছুতেই ছাড় দেন না এই অভিনেতা। একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি।

ব্যক্তিজীবনে দু’বার বিয়ে করা নিয়ে আমির জানালেন, প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর দ্বিতীয় বিয়ে করার পেছনের কারণ। কিরণ রাও কে কি কারণে তার জীবনে জরুরি হয়ে পড়েছিল?

আমির খান তার প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে একেবারে ভেঙে পড়েছিলেন। ঠিক সেসময় কিরণ রাও আসলেন আমির খানের জীবনে। আমির খানের ‘লগন’ সিনেমায় অভিনয়ের সময় কিরণ রাওয়ের সঙ্গে পরিচয় হয় তার। আর ওই সিনেমার সহকারি পরিচালক ছিলেন কিরণ।

আমির জানান, বিবাহ বিচ্ছেদের কারণে শুটিংয়ের সময় যখন মানসিকভাবে বিপর্যস্ত হয়ে থাকতেন তিনি তখন কিরণ যেন তার বিপর্যস্ত জীবন থেকে উঠে আসার শক্তি হয়ে উঠেছিল। কিরণের সঙ্গে ফোনে কথা বলার সময় মন ভালো হয়ে যায় তার। এরপরই কিরণের প্রয়োজনীয়তা অনুভব করতে থাকেন মিস্টার পারফেকশনিস্ট।

প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর কিরণের সঙ্গে তিন বছর ধরে প্রেম করেন আমির খান। বলিউড পাড়ায় কান পাতলে শোনা যায়, কিরণের সঙ্গে নাকি লিভ ইন সম্পর্কও ছিল আমির খানের। পরে ২০০৫ সালে দ্বিতীয়বারের মতো কিরণ রাওকে বিয়ে করেন এই বলিউড সুপারস্টার।

প্রসঙ্গত, বর্তমানে আমির খান ও কিরণ রাও জুটি সুখেই সংসার করছেন। তবে সাবেক স্ত্রী রিনা দত্তকে তিনি এখনও ভুলেননি। আমির খান-রিনা দত্ত একসঙ্গে ‘পানি ফাউন্ডেশন’-এ কাজ করছেন। এদিকে, দ্বিতীয় স্ত্র্রী কিরণের সঙ্গেও আমিরের প্রথম স্ত্রী রিনা দত্তের সম্পর্ক বেশ ভালো বলে শোনা যায়। এই তো কিছুদিন আগেই রিনা দত্তের জন্মদিনের পার্টিতে কিরণকে সঙ্গে নিয়ে হাজির হন বলিউড সুপারস্টার আমির খান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য