দিনাজপুরে জাতীয় শোক দিবস পালিতদিনাজপুর সংবাদাতাঃ যথাযোগ্য মর্যাদায় দিনাজপুরে জাতির জনক বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

বুধবার জাতীয় শোক দিবস উপলক্ষে সকাল ৯টায় দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডঃ মোস্তাফিজুর রহমান এমপি, হুইপ ইকবালুর রহিম, জেলা প্রশাসক ড. আ ন ম আবদুছ ছবুর, জেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী এবং পুলিশ সুপার মোঃ হামিদুল আলম বিপিএম’র নেতৃত্বে এক বিশাল শোক র‌্যালী শহরের প্রধান সড়ক সমূহ প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক চত্বরের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।

জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন সমূহ, জেলা প্রশাসন, জেলা পরিষদ, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতাল, জেলা পুলিশ প্রশাসন, প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন, রেড ক্রিসেন্ট সোসাইটি, শিক্ষা বোর্ডের চেয়ারম্যানসহ বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান পেশাজীবী, সাংস্কৃতিক, যুব, শ্রমিক ও মহিলা সংগঠনের নেতৃবৃন্দ জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।

জেলা প্রশাসনের উদ্যোগে শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডঃ মোস্তাফিজুর রহমান এমপি, হুইপ ইকবালুর রহিম, জেলা প্রশাসক ড. আ ন ম আবদুছ ছবুর, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, পুলিশ সুপার মোঃ হামিদুল আলম বিপিএম, সাবেক এমপি এ্যাডঃ আব্দুল লতিফ ও শহর আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম। সভাপতি স্বরূপ বকসী বাচ্চুর সভাপতিত্বে প্রেসক্লাব শোক সভার আয়োজন করেন। জেলা আওয়ামী লীগের উদ্যোগে দিনাজপুর ইন্সটিটিউট প্রাঙ্গণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য