বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে ১৫ আগষ্ট জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের পৃথক পৃথক আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা সহ বিভিন্ন কর্মসুচী পালন করা হয়েছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে ১৪ আগষ্ট সকালে চিত্রাংকন, কবিতা আবৃত্তি উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা। ১৫ আগষ্ট সূর্যোদয়ের সাথে সাথে সরকারী, আধা-সরকারী, স্বায়ত্ব শাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারী ভবন সমুহে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত ভাবে উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পন, উপজেলা পরিষদ ও দলীয় কার্যলয় থেকে পৃথক শোক র‌্যালী, উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধুর স্বপ্ন ও আজকের বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা, দুপুরে মসজিদ, মন্দির গীর্জা ও অন্য উপাশনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়েছে।

উপজেলা পরিষদ চত্বর ও আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে পৃথক পৃথক দুইটি শোক র‌্যালী শহরের প্রথান প্রধান সড়ক ও ঢাকা-পঞ্চগড় মহাসড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও মোহাম্মদ তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বক্তব্য রাখেন ও দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগর সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকার সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম বক্তব্য রাখেন পৃথক পৃথক আলোচনা সভায়

বক্তব্য রাখেন প্রশাসনের কর্মকতা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, বীরমুক্তিযোদ্ধাগন, এনজিও প্রতিনিধি, সাংবাদিক প্রতিনিধি, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুব লীগ, সেচ্ছা সেবক লীগ, কৃষক লীগ, মহিল লীগ সহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধুর স্বপ্ন ও আজকের বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা শেষে প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য