দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে বিজিবি এবং র‌্যাব সদস্যদের পৃথক অভিযানে সাড়ে ৩ হাজার পিস গরু মোটাতাজাকরণ ও ১০৪ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়।

দিনাজপুর বিজিবি সেক্টর সূত্রে প্রকাশ, আজ মঙ্গলবার দুপুর ১২টায় জেলার হাকিমপুর উপজেলার মধ্যবাসুদেবপুর সীমান্ত এলাকায় বিজিবির টহলদল কয়েকজন চোরাচালানীকে ধাওয়া করলে ১ জন বিজিবির হাতে আটক হলে অন্যান্যরা ভারত সীমানায় পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে উদ্ধার করা ৫টি পোটলা থেকে প্রায় সাড়ে ৩ হাজার পিস গরু মোটাতাজাকরণ প্রাকটিন ও ডেক্সিন ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটক ব্যক্তি হাকিমপুর উপজেলার বাগমারা গ্রামের আব্দুল হাকিমের পুত্র ওয়ারেস আলী (৩০)কে আজ মঙ্গলবার দুপুর ২টায় হাকিমপুর থানায় সোপর্দ করে বিজিবির পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়।

এদিকে আজ মঙ্গলবার সকাল ৮টায় দিনাজপুরের হাকিমপুর পৌরসভার ছোট জালালপুর গ্রামে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ১০৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে আটক করে।

আটক ২ জন হাকিমপুর উপজেলার জালালপুর গ্রামের আব্দুল বাছেদের পুত্র হেলাল উদ্দীন (৪০) ও তার ছোট ভাই বেলাল উদ্দীন (৩৫)। আটক ২ জনকে আজ মঙ্গলবার বিকেলে হাকিমপুর থানায় সোপর্দ করে র‌্যাব সদস্যদের পক্ষ হতে একটি মামলা দায়ের করা হয়।

হাকিমপুর থানার ওসি আব্দুল হাকিম আজাদ জানান, গ্রেফতারকৃত ৩ জনকে আজ মঙ্গলবার সন্ধ্যায় দিনাজপুর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য