আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে পিএসটিসি’র বিভিন্ন কর্মসূচী পালিতদিনাজপুর সংবাদাতাঃ আর্ন্তজাতিক যুব দিবস-২০১৮ উপলক্ষে ১৩ আগষ্ট সোমবার পপুলেশন সার্ভিসেস এন্ড ট্রেনিং সেন্টার (পিএসটিসি)দিনাজপুরে ২দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করেছে। কর্মসূচীর মধ্যে ১২ আগষ্ট রোববার যুবদের নিয়ে একটি র‌্যালী শহর প্রদক্ষিন করে।

র‌্যালীতে নেতৃত্ব দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরী। র‌্যালী শেষে পিএসটিসি’র অফিস কার্যালয়ে বিভিন্ন এলাকার যুবদের নিয়ে এবারের মূল শ্লোগান “যুবদের জন্য নিরাপদ স্থান”-কে সামনে রেখে একটি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১৩ আগষ্ট সোমবার সকালে শহরের লোক ভবন প্রাঙ্গন মাঠে যুবক-যুবতীদের নিয়ে লুডু খেলা, যুবক ছেলেদের জন্য ফুটবল খেলা এবং যুবক মেয়েদের জন্য ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

এসকল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং পুরস্কার প্রদান করেন দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৫০ শয্যা বিশিষ্ট দিনাজপুর জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ মোঃ আহাদ আলী ও পপুলেশন সার্ভিসেস এন্ড ট্রেনিং সেন্টার (পিএসটিসি)-এর সংযোগ প্রকল্প দিনাজপুরের জেলা সমন্বয়কারী সৈয়দা নুরে নাবিলা তাবাসুম।

সকল কর্মসূচী পরিচালনা করেন পিএসটিসি’র ফিল্ড সুপার ভাইজার মোঃ মামুনুর রহমান জুয়েল ও শাহানাজ পারভীন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য