পল্লীশ্রী’র স্থানীয় দায়বদ্ধতা ও দক্ষতা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্নদিনাজপুর সংবাদাতাঃ পল্লীশ্রী’র আয়োজনে দিনাজপুরে স্থানীয় দায়বদ্ধতা ও দক্ষতা বৃদ্ধি সহায়ক বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার সমাপণী অনুষ্ঠিত হয়েছে।

১৩ আগস্ট সোমবার দিনাজপুরের বিরামপুরে পল্লীশ্রী’র আয়োজনে ক্রিয়েটিং স্পেসেস প্রকল্পের সহযোগিতায় কমিউনিটি পর্যায়ের সদস্যদের কার্যকরী স্থানীয় দায়বদ্ধতা ও দক্ষতা বৃদ্ধি সহায়ক বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপণীতে বক্তব্য রাখেন বিরামপুর থানার এস আই খুরশিদ আলম।

এছাড়াও কর্মশালার প্রথমদিনে বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহমিদা ইসলাম। কর্মশালায় বিষয়ভিত্তিক আলোচনা করেন প্রকল্প সমন্বয়কারী শাহনাজ পারভীন। কর্মশালাটি পরিচালনা করেন পল্লীশ্রীর ক্রিয়েটিং স্পেসেস প্রকল্পের প্রজেক্ট কর্মকর্তা রওনক আরা হক।

সমাপনী বক্তব্যে থানার এস আই বলেন, মাদক, নারী নির্যাতন, ইভ টিজিং এর ক্ষেত্রে আইনত দিক থেকে বঞ্চিত হলে কোনরকম অর্থ ছাড়া সর্বাত্বক সহযোগিতা করা হবে।

উল্লেখ্য, গত ১২ আগস্ট শুরু হয়ে ১৩ আগস্ট শেষ হওয়া পর্যন্ত উক্ত প্রশিক্ষণ কর্মসূচীতে বিরামপুর উপজেলার ৩টি ইউনিয়নের মোট ২৪ নারী ও পুরুষ অংশ নেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য