হাবিপ্রবির আইভি রহমান হলের নবনির্মিত মূল ফটকের উদ্বোধন আব্দুল মান্নান,হাবিপ্রবিঃ আজ দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিবাস আইভি রহমান হলের নবনির্মিত মূল ফটকের উদ্বোধন করা হয়েছে ।

রবিবার বিকাল ৫ টায় আইভি রহমান হলের নবনির্মিত মুল ফটকের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম ।উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তেব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার।

জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার হাবিপ্রবিসহ সকল বিশ্ববিদ্যালয় ও দেশন্নোয়নে কাজ করে যাচ্ছেন।সেই উন্নয়নের ধারাবাহিকতায় ইতোমধ্যে আমরা বিশ্ববিদ্যালয়ের অনেকগুলো কাজ করেছি এবং বেশ কিছু কাজ চলমান আছে ।তার মধ্যে তোমাদের মেয়েদের জন্য একটি দশ তলা বিশিষ্ট্ হলের কাজও রয়েছে ।

এই ফটকটি নির্মাণের ফলে আইভি রহমান হলের স্বতন্ত্র একটি পরিচয় হল ।আগে হলে প্রবেশে আলাদা কোন ফটক না থাকায় অনেক সময় পাশ্ববর্তী হলের নাম উল্লেখ করে পরিচয় দিতে হত ।আশা করি তোমাদের আর সেই সমস্যা হবেনা । নিজের হলের-ই পরিচয় তোমরা এখন দিতে পারবে ।

এরপর সকলের উপস্থিতিতে বঙ্গবন্ধু সহ নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে এক সংক্ষিপ্ত দোয়া অনুষ্ঠিত হয় ।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সদ্য অবসরপ্রাপ্ত শিক্ষক প্রফেসর মো. মিজানুর রহমান ,কোষাধক্ষ্য প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার,রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম ,পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস ,জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার ,ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো. তারিকুল ইসলাম,ট্রান্সপোর্ট কো-অর্ডিনেটর ড.মো. মফিজুল ইসলাম,সহকারী প্রকটর ড. মো.সাজ্জাদুর রহমান,আইভি রহমানের হল সুপার প্রফেসর ড. মো. গোলাম রব্বানী,সহকারী হল সুপার মো.রেজাউল করিম সহ বিভিন্ন অনুষদের শিক্ষকবৃন্দ ও আইভি রহমান হলের ছাত্রীবৃন্দ ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য