হাবিপ্রবিতে আন্তঃঅনুষদীয় বিভাগের বিতর্ক প্রতিযোগিতাআব্দুল মান্নান,হাবিপ্রবিঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(হাবিপ্রবি) মহিলা বহুমুখী শিক্ষা কেন্দ্র (এমবিএসকে) ও মাৎস্যবিজ্ঞান অনুষদের আয়োজনে আন্তঃবিভাগ বির্তক প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার ও মহিলা বহুমুখী শিক্ষা কেন্দ্র (এমবিএসকে) দিনাজপুর এর নির্বাহী প্রধান মোছাঃ সুলতানা রাজিয়া খাতুন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাৎস্যবিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. জান্নাতুল ফেরদৌসি।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষক(সদ্য সাবেক) প্রফেসর মো. মিজানুর রহমান,রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম ,পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস ,জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার ,ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো. তারিকুল ইসলাম , পরিবহন শাখার পরিচালক জনাব ড মোঃ মফিজুল ইসলাম , মাৎস্যবিজ্ঞান অনুষদের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান সহ অন্যান্য শিক্ষক শিক্ষার্থীরা।

প্রধান অতিথি বক্তব্যে ভাইস চ্যান্সেলর বলেন, শিক্ষার্থীদেরকে সামাজিক অবক্ষয়ের হাত থেকে ও অসুস্থ ধারা থেকে দূরে রাখতে এসবের বিকল্প নেই। এ ধরনের অনুষ্ঠান আয়োজনের জন্য তিনি মহিলা বহুমুখী শিক্ষা কেন্দ্র (এমবিএসকে) ও মাৎস্যবিজ্ঞান অনুষদের প্রশংসা করেন এবং এ সকল অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান। এ সময় বিতর্ক প্রতিযোগিতায় জয়ী ও বিজয়ী উভয় দলকেই অভিনন্দন জানান তিনি।

পরে “ইলিশ মাছ পাংগাসের চেয়ে এগিয়ে” শীর্ষক বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন লেভেল ৩ , সেমিস্টার ১ এবং রানার্স আপ লেভেল ২ সেমিস্টার ১ ও অন্যান্য প্রতিযগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়। বিতর্ক প্রতিযোগিতায় শ্রেষ্ঠ বক্তা হিসেবে নির্বাচিত হোন লেভেল ৩ এর নাজনিন হুদা সুমনা। পুরস্কার বিতরণী শেষে অনুষ্ঠানের সভাপতি মাৎস্যবিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. জান্নাতুল ফেরদৌসি এর সমাপনি বক্তব্য রাখেন ।এরপর মাৎস্যবিজ্ঞান অনুষদীয় শিক্ষার্থীদের অংশগ্রহনে রাত ৯ টা পর্যন্ত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য