ঠাকুরগাঁওয়ে দুই সন্তানের জননী, মুক্তিযোদ্ধার কন্যার মরদেহ উদ্ধারমাসুদ রানা পলক, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বীর মুক্তিযোদ্ধার কন্যা ও দুই সন্তানের জননী এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার চাড়োল ইউনিয়নের সাবাজপুর গ্রামে এ ঘটনা বলে জানিয়েছেন বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ এবিএম সাজেদুল ইসলাম।

নিহত জননী বিউটি আক্তার (৩২) বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের সাবাজপুর গ্রামের তসলিম উদ্দীনের স্ত্রী ও ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার গুঞ্জারহাট এলাকার বীরমুক্তিযোদ্ধা নাসিরুল ইসলামের কন্যা। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

বালিয়াডাঙ্গী থানার এসআই আবু তালেব জানান, দুপুরে থানায় ঘটনার খবর দিলে আমি ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ পায়নি। লাশ তার ছেলে আগেই নামিয়ে বাড়ীর বারান্দায় রাখাবস্থায় ছিল ।

গৃহবধুর মেয়ে ও ছেলের সাথে বলে জানা গেছে, গভীর রাতে ঘরের ভেতর কয়েল জ্বালানো নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। এতে গৃহবধুর স্বামী বিউটি আক্তারকে বেধরক মারপিট করে। এ জন্যই তাদের মা গলায় তাদের ফাঁস দিয়েছে বলে জানায় তারা।

চাড়োল ইউনিয়নের চেয়ারম্যান দিলিপ কুমার চ্যাটার্জী জানান, স্বামী-স্ত্রী’র মধ্যকার ঝগড়ার কারণে অভিমান করে রাতে গলায় ফাঁস দিয়েছে। লাশ নেয়ার জন্য মেয়ের বাবা বীর মুক্তিযোদ্ধা থানায় এসেছেন।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ এবিএম সাজেদুল ইসলাম বলেন, বালিয়াডাঙ্গী থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। ময়না তদন্ত প্রতিবেদন আসলেই বলা যাবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য