গাইবান্ধাতে ভিজিএফের চাল বিতরণগাইবান্ধাঃ গাইবান্ধা সদর উপজেলার ১৩টি ইউনিয়নে ইদুল আযহা উপলক্ষে ভিজিএফ কর্মসূচীর আওতায় প্রতিটি দরিদ্র পরিবারের মাঝে ২০ কেজি চাল বিতরন করা হচ্ছে। সরকারের বিশেষ ভিজিএফ কর্মসূচীর আওতায় সদর উপজেলার ১৩টি ইউনিয়নে ২৩ হাজার ৭৫২টি পরিবারের মাঝে ২০ কেজি করে ৪৭৫.০৪০ মে.টন ভিজিএফ চাল বিতরন কর্মসূচী অব্যাহত রয়েছে।

রোববার কামারজানী ইউনিয়ন পরিষদে ৮৯৩টি পরিবারের মাঝে ২০ কেজি করে ভিজিএফ চাল বিতরন করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন কামারজানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুস ছালাম জাকির,সহকারী থানা শিক্ষা অফিসার ও ট্যাগ অফিসার মো. মাছুমুল হক মাছুম, আওয়ামীলীগ প্রতিনিধি মো. আবদুল লতিফ,ইউপি সদস্য মো. মাজু মিয়া প্রমূখ।

গাইবান্ধা সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনিছুর রহমান জানান, ঈদুল আযহাকে সামনে রেখে সরকার দরদ্রিদের মাঝে ভিজিএফ কর্মসূচীর আওতায় সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে চাল বিতরন কর্মসূচী অব্যাহত রয়েছে। প্রতিটি ইউনিয়নে শান্তিপূর্ন ভাবে ভিজিএফ কর্মসূচীর চাল পাচ্ছেন উপকারভোগী পরিবার।

পলাশবাড়ীঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ৯টি ইউনিয়নে আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ভিজিএফ কর্মসূচীর আওতায় প্রতিটি পরিবারের মাঝে ২০ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে। সরকারের বিশেষ ভিজিএফ কর্মসূচীর আওতায় উপজেলার ৯টি ইউনিয়নে ১৩ হাজার ৭৩টি পরিবারের মাঝে ২০ কেজি করে চাল বিতরণ কর্মসূচী অব্যাহত রয়েছে।

রোববার উপজেলার হোসেনপুর ইউপি’র হাঁসবাড়ী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে ইউনিয়ন পরিষদের ১ হাজার ৩’শ ২৫টি দুঃস্থ-অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ২০ কেজি চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে।

এসময় জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা একেএম ইদ্রিশ আলী, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার মো. আরিফ হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহীনুর আলম, ট্যাগ অফিসার এএইচএম হুমায়ুন আহম্মেদ, ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটুসহ অন্যান্য ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহীনুর আলম জানান, পবিত্র ঈদ-উল-আযহাকে সামনে রেখে সরকার দুঃস্থ-অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ কর্মসূচীর আওতায় উপজেলার প্রতিটি ইউনিয়নে চাল বিতরণ কর্মসূচী অব্যাহত রয়েছে। প্রতিটি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভিজিএফ কর্মসূচীর চাল পাচ্ছেন উপকারভোগী পরিবার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য