হাবিপ্রবি ছাত্রীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানআব্দুল মান্নান,হাবিপ্রবিঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধায়নরত ছাত্রীদের মাঝে দিনাজপুর ডায়াবেটিক এসোসিয়েশন এর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

১১ই আগস্ট শনিবার সকাল সাড়ে ৯টায় দিনাজপুর ডায়াবেটিকস ও স্বাস্থ্যসেবা হাসপাতাল এর আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিবাস শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলে ২ দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এতে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত কর্মসুচির উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো. তারিকুল ইসলাম, ফজিলাতুন্নেসা মুজিব হলের সহকারী হল সুপার মো. রোকনুজ্জামান, দিনাজপুর ডায়াবেটিক এসোসিয়েশন এর সভাপতি এডভোকেট মোঃ আব্দুল লতিফ,সাধারন সম্পাদক মোঃ সফিকুল হক ছুটু এবং হলের ছাত্রীবৃন্দ।

সহকারী হল সুপার মো. বেলাল হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন ,ডায়াবেটিক এসোসিয়েশন,দিনাজপুর শাখাকে এমন মহতী উদ্যোগের জন্য সাধুবাদ জানাচ্ছি। আমি মনে করি,এই কর্মসুচির মাধ্যমে আমাদের মেয়েরা আরও বেশি স্বাস্থ্য সচেতন হবে। তারাই আমাদের আগামী প্রজন্মের নির্মাতা ।

ফজিলাতুন্নেসা মুজিব হলের ছাত্রী প্রতিনিধি মারিয়াতুল জান্নাত মৌ তার অনুভূতি ব্যাক্ত করে বলেন,আমার অত্যন্ত ভাল লাগছে যে,আমাদের মেয়েদের জন্য এ রকম একটি ফ্রি চিকিৎসা সেবা প্রদানের ব্যবস্থা করা হয়েছে। আমি এই বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম স্যারের প্রতি আমাদের হলের মেয়দের পক্ষ হতে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ।

এছাড়া এর সাথে সংশ্লিষ্ট সকল শিক্ষক ও দিনাজপুর ডায়াবেটিক এসোসিয়েশনের প্রতি আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি প্রতিবছর এই ধারাকে অব্যাহত রাখতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে বিনীত জানাচ্ছি।

উল্লেখ্য যে, রবিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই কর্মসুচি চলবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য