নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামসাফের আগে প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে জাতীয় ফুটবল দল। ২৭ আগস্ট বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা। তাদের সাথে প্রস্তুতি ম্যাচ খেলা হবে নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে। কিছুদিন আগে সংস্কার হয়েছে স্টেডিয়ামটি।

এখন চলছে মাঠ প্রস্তুতির কাজ। জানা যায়, শ্রীলঙ্কা-বাংলাদেশ আন্তর্জাতিক ম্যাচ খেলার জন্য প্রস্তুত নীলফামারী শেখ কামাল স্টেডিয়াম। ২০ হাজার দর্শক ধারণ ক্ষমতার এ স্টেডিয়ামটি প্রথম আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে।

এ ম্যাচের খবরে নীলফামারীসহ আশেপাশের জেলার ফুটবল প্রিয় দর্শকদের মাঝে ব্যাপক সাড়া পড়েছে। নীলফামারী ও সৈয়দপুরে নির্দিষ্ট ব্যাংকের মাধ্যমে এ ম্যাচের টিকিট পাওয়া যাবে।

শ্রীলঙ্কার খেলোয়াড়রা একদিন আগে বিমানযোগে সৈয়দপুরে আসবেন এবং রংপুরে অবস্থান করবেন। নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, নিরাপত্তার বিষয়ে নেয়া হয়েছে পর্যাপ্ত ব্যবস্থা। পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি, বিভিন্ন গোয়েন্দা সংস্থা, আনসার বাহিনী মাঠে কাজ করবে।

প্রস্তুত থাকবে ফায়ার সার্ভিস ও এ্যাম্বুলেন্স। এর আগে যশোরে ফুটবল আয়োজন করে সফল হয়েছে বাফুফে। এবারে উত্তরবঙ্গে ফুটবলকে ছড়িয়ে দিতে চায় দেশের ফুটবলের সর্বোচ্চ সংস্থা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য