বিপাশাকে চড় মেরেছিলেন কারিনাবলিউডের সুপার মডেল ও অভিনেত্রী বিপাশা বাসুকে শুটিং স্পটেই চড় মেরেছিলেন কারিনা। সম্প্রতি এমনই এক খবর ঘুরে বেড়াচ্ছে বলিউডে।

জানা গেছে,‘আজনাবি’ ছবির শুটিংয়ের সময় বিপাশার ফটোশুট দেখে কারিনার কথা অনেকে ভুলতে শুরু করেন। যা একেবারেই পছন্দ ছিল না কারিনার। ফলে সুযোগ পেলেই বিপাশাকে খোঁচা দিতে শুরু করেন কারিনা। প্রতিক্রিয়া হিসেবে শুটিং সেটেই কারিনাকে অপমান করতে শুরু করেন বিপাশা। অপমান সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত বিপাশাকে কষিয়ে চড় মারেন কারিনা।

দুই নায়িকার গণ্ডগোলের জেরে শেষ পর্যন্ত ভয়ে ভয়ে শুটিং শেষ করেন আব্বাস মস্তান। আর এরপর থেকেই দুই নায়িকা যেন প্রতিজ্ঞা করেন, ভবিষ্যতে আর কেউ কারও সঙ্গে কাজ করবেন না। এ পর্যন্ত সব ঠিকই ছিল। এরপর আবার অশান্তি শুরু হয় ‘রেস’র শুটিংয়ের সময়।

‘রেস’র শুটিং চলাকালীন বিপাশার সঙ্গে সাইফ আলীর অনস্ক্রিন জুটি দর্শকদের প্রশংসা পেতে শুরু করে। শুধু তাই নয়,ওই সিনেমার শুটিংয়ের সময় সাইফের সঙ্গে বিপাশার রসায়ন নিয়েও সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা।

আর তখন সবে মাত্র ছোট নবাবের সংসার শুরু করেছেন কারিনা। গুজব রয়েছে, বিপাশার কারণে নবাবের সঙ্গে বেগম সাহেবার ঝামেলা শুরু হয়। পরে সাইফ নিশ্চিত করেন, যা হচ্ছে তার পুরোটাই রটানো। এর সঙ্গে বাস্তবের কোনো মিল নেই।

শোনা যায়, এরপর থেকেই নাকি কারিনা-বিপাশা ‘বেস্ট ফ্রেন্ড’ হয়ে যান। আইফার এক অনুষ্ঠানেও দুই নায়িকাকে যেমন শুভেচ্ছা বিনিময় করতে দেখা যায়। তেমনি ‘লিপলক’ করতেও যায় দেখা। ওই ছবি প্রকাশ হওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য