বাটির খাবার খেয়ে অসুস্থ হাবিপ্রবির ১৫ শিক্ষার্থীআব্দুল মান্নান,হাবিপ্রবিঃ দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শহীদ জিয়াউর রহমান (ডরমেটরি-২)হলে বাটির খাবার খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছে ১৫ জন শিক্ষার্থী ।

জিয়া হলের হাবিব নামের এক শিক্ষার্থী জানান, মঙ্গলবার রাতে তারিকুলের বাটির খাবার খাওয়ার পর ১৫-২০ জন অসুস্থ হয়ে পড়ে ।

বুধবার রাতে তাদের কয়েকজনকে গুরুত্বর অবস্থায় দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।এখনো তাঁরা সেখানে ভর্তি আছে ।

তবে এ সংখ্যা বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। অসুস্থদের দেখতে রাতে ছাত্র নেতা আশরাফুল আলম মেডিকেলে যান এবং তাদের সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন ।

এ ব্যাপারে উক্ত হলের সহকারী হল সুপার ড. মো.আবু সাঈদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,হ্যা আমাকে বিষয়টি জানানো হয়েছে,আমি আজ এখনো হলের এখানেই আছি ।

মূলত অস্বাস্থ্যকর বাটির খাবার খাওয়ার কারনে তারা অসুস্থ হয়ে পড়েছে।আমি শিক্ষার্থীদের বারবার বলেছি ,তারা যেন বাটির খাবার না খায় ,আমাদের ডাইনিং এর খাবার খায় ।

বাটির খাবারের চেয়ে আমাদের ডাইনিং এর খাবারের মান অনেক বেশি স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ । ইতোমধ্যে আমি বিষয়টি নিয়ে তারিকুলের সাথে কথা বলেছি । সকল হল সুপাররা মিলে বসে তার ব্যাপারে সিন্ধান্ত গ্রহন করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য