ঠাকুরগাওয়ের রানীশংকৈলে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভামাসুদ রানা পলক, ঠাকুরগাও: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা আজ বুধবার আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্টিত হয়।

এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো: সহিদুল হক, সঞ্চালন করেন সম্পাদক তাজউদ্দিন। এসময়ে বীরমুক্তিযোদ্ধা হবিবর রহমান, যুবলীগ সম্পাদক রমজান আলী, যুবলীগ যুগ্ম সম্পাদক মাসুদ রানা পলক, শ্রমিক নেতা রুস্তম আলী, যুবনেতা ও রানীশংকৈল প্রগতি ক্লাব সম্পাদক এস, কে সোহেল রানা মাসুমসহ আওয়ামী লীগ, যুবলীগসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতা কমীরা উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো: সহিদুল হক বলেন, জাতীয় শোক দিবস উপলক্ষে আগস্ট মাসব্যাপী রানীশংকৈল উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হবে। এসব কর্মসূচির মাধ্যমে জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানানোর পাশাপাশি শোককে শক্তিতে রূপান্তরিত করার জন্য তিনি স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করার ব্যাপারে সক্রিয় হতে নেতাকর্মীদের অনুরোধ জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য