বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে দিনাজপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মানববন্ধনদিনাজপুর সংবাদাতাঃ ৮ আগষ্ট বুধবার কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচীর আওতায় সারা দেশব্যাপীর ন্যায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম দিনাজপুর ইউনিট আয়োজিত আইনজীবী সমিতি কার্যালয়ের সম্মুখে বিএনপি’র চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, মাদার অব ডেমোক্রেসী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম দিনাজপুর ইউনিট এর সভাপতি এ্যাড. আব্দুল হালিমে সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এ্যাড. আইনুল হক।

মানববন্ধন কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহ-সভাপতি এ্যাড. আনিসুল হক চৌধুরী, সহ-সভাপতি এ্যাড. মাইনুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. এনাম আলী, মুসলিম লীগের সভাপতি এ্যাড. আবু আলী চৌধুরী, এ্যাড. আনোয়ারুল আজিজ, এ্যাড সাইফুল ইসলাম (২), এ্যাড. মাহফুজুর রহমান বিপুল, এ্যাড. মোস্তাকিম, এ্যাড. আব্দুল বাকীসহ জেলা ইউনিটের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, বর্তমান সরকার খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে জেল খানায় আটক করে রেখেছে। এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে সকলকে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করতে হবে। বর্তমানে নিরাপদ সড়কের দাবীতে আন্দোলনরত কমলমতি শিশু শিক্ষার্থীরা সরকারকে নত করেছে। আমরা যদি তাদের মত লাগাতার আন্দোলন করি তাহলে খালেদা জিয়া’র মুক্তি হবেই।

বর্তমান সরকার একটার পর একটা মিথ্যা মামলা সাজিয়ে খালেদা জিয়াকে কারাবন্দি করে হয়রানি করছে। সরকারের একটি মাত্র ভয় তাকে মুক্তি দিলে জনগণ তার সঙ্গে থাকবে। বাস চালক ও মালিকদের যে আইন অনুমোদন হয়েছে আমরা মনে করি তা আই ওয়াস। বর্তমান সরকার খালেদা জিয়ার বিরুদ্ধে যতই ষড়যন্ত্র করুক না কেন আগামী নির্বাচনে তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য