কাহারোলে শিক্ষক সমাবেশ ও ক্রীড়া সামগ্রী বিতরণকাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের কাহারোল উপজেলায় শিক্ষক সমাবেশ ও শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী প্রদান।

কাহারোল উপজেলা প্রশাসনের আয়োজনে ৭ জুলাই’১৮ সকাল ১১ টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা মাধ্যমিক, মাদ্রাসা ও কলেজের অধ্যক্ষ ও প্রধান শিক্ষকদের নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশীদ চৌধুরী।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি এ,কে,এম ফারুক, কাহারোল থানা অফিসার ইনচার্জ মোঃ আইয়ুব আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কন্দর্প নারায়ন রায় প্রমুখ।

সমাবেশে উপজেলার মাধ্যমিক স্কুল, কলেজ ও মাদ্রাসা পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, আপনারা শিক্ষার্থীদের ক্লাশে ঠিকমত পাঠদান দিয়ে আসবেন।

যা শিক্ষার্থীরা বি-পথে বা কোন রকমে আন্দোলনে অংশ গ্রহণ না করে সেদিকেও আপনাদের কঠোর নজর রাখতে হবে।

আলোচনা শেষে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশীদ চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ উপজেলার প্রতিটি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের হাতে ক্রীড়া সামগ্রী হিসাবে ফুটবল ও ভলিবল তুলে দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য