রাণীশংকৈলে ভাটা মালিক সাজু এখন দিনমজুরঠাকুরগাঁয়ের রাণীশংকৈল বিষ্ণপুর গ্রামে স্বাধীন ব্রিক্স’র স্বত্তাধিকারী সাজু শেখ এখন দিনমজুর। সৎ ভাইয়ের ষড়যন্ত্রের শিকার হয়ে পথে বসেছে।

এখন দিন মজুরের কাজ করে সংসার চালাতে হিমসিম খেতে হচ্ছে তাকে। সৎ ভাই লোভ লালসার বসবর্তি হয়ে চক্রান্তের জাল বুনে সাজু শেখের স্বাধীন ব্রিক্স প্রতিষ্ঠানটি নিজ কব্জায় নেওয়ার জন্য।

সৎ ভাইয়ের ষড়যন্ত্রের শিকার হয়ে ভ্যাটের মামলা মাথায় নিয়ে ২০১৪ সাল থেকে পালিয়ে বেড়াচ্ছে সাজু শেখ। তাকে স্বাধীন ব্রিকস থেকে বের করে দেওয়া হয়।

সেই সুযোগে তার সৎ ভাই স্বাধীন ব্রিক্স নিজ আয়ত্বে নেয়। সাজু ভাটায় আসতে না পারে পরিকল্পিত ভাবে সৎ ভাই স্বাধীন ব্রিক্স পরিচালনা করে ৭,১৬,১৪৬.২৫ টাকা ভ্যাট বকেয়া রাখে স্বাধীন ব্রিক্সের নামে।

পরের বছর স্বাধীন ব্রিক্সের নাম পরিবর্তন করে তার সৎ ভাই। গত ২৯ শে জুন’১৮ সাজু ভ্যাটের মামলায় থানা পুলিশের হাতে গ্রেফতার হয়ে আদালত থেকে জামিন লাভ করে। কিন্তু তাকে বিভিন্ন মিথ্যা মামলায় হয়রানি করে আসছে সৎ ভাই।

বর্তমানে সাজু দুইটি মামলায় জামিন হলেও বিভিন্ন জটিলতার কারণে ভাটায় যেতে পারছেনা। দিন মজুরের কাজ করতে হচ্ছে সাজুকে সংসার চালানোর জন্য। অনাহারে অর্ধাহারে অনেক কষ্টে দিন কাটছে তার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য