দিনাজপুরে সততার জন্য দুই সাংবাদিক পুরষ্কৃতদিনাজপুর সংবাদাতা দিনাজপুরে একটি বাড়ি একটি খামার প্রকল্পের স্বাক্ষর করা ১৩ লাখ টাকার চেক রাস্তায় কুড়িয়ে পেয়ে ফেরত দিলেন দুই স্থানীয় সাংবাদিক।

সোমবার (৬ আগষ্ট) দুপুর ১২টার দিকে দিনাজপুর সদর উপজেলা চত্বরে এই চেক কুড়িয়ে পান দৈনিক মুক্তখবর’র দিনাজপুর জেলা প্রতিনিধি সুবির চক্রবর্তী ছোটন ও ডেইলি মর্নিং গ্লোরি’র দিনাজপুর জেলা প্রতিনিধি মো. আবু কাওছার।

দুই সাংবাদিক জানান, সোমবার দুপুর ১২টার দিকে পেশাগত কাজে দুই সাংবাদিক সুবির চক্রবর্তী ছোটন ও আবু কাওছার দিনাজপুর সদর উপজেলা পরিষদে যান। এ সময় তারা উপজেলা চত্বরে একটি চেক পড়ে থাকতে দেখেন। চেকটি হাতে নিয়ে দেখেন স্বাক্ষর করা।

যে কেউ ব্যাংকে গিয়ে জমা দিয়ে টাকা তুলতে পারবেন। পরে তারা চেকটি নিয়ে দ্রুত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফিরোজুল ইসলামের কাছে যান। সেখানে গিয়ে তারা জানতে পারেন, ১৩ লাখ টাকার স্বাক্ষর করা চেকটি “একটি বাড়ি একটি খামার প্রকল্পের”। যা সোমবার বিতরণ করার কথা ছিল।

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজুল ইসলাম তাদের এই মহৎ কাজের জন্য ওই দুই সাংবাদিককে তাৎক্ষণিকভাবে পুরস্কৃত করেন। এ সময় সদর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজুল ইসলাম বলেন, রাস্তায় কুড়িয়ে পাওয়া চেকটি জমা দিয়ে মহতী কাজ করায় তাৎক্ষণিকভাবে দুই সাংবাদিককে পুরস্কৃত করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য