মা হলেন আমব্রিন‘আমি মা হয়েছি। আল্লাহ আমাদের ফুটফুটে একটি কন্যাসন্তান উপহার দিয়েছেন। এই পরীর আলোয় আমাদের পৃথিবী আলোকিত।’ কথাগুলো বলেছেন লাক্স-চ্যানেল আই সুপারস্টারখ্যাত অভিনয়শিল্পী ও উপস্থাপিকা আমব্রিন। বিয়ের পর থেকেই এই উপস্থাপিকা কানাডায় আছেন। সেখানকার একটি স্থানীয় হাসপাতালে গত ২৩ জুন মেয়ের মা হন আমব্রিন।

আমব্রিন তাঁর মেয়ের নাম রেখেছেন তাহজিব আমায়া চৌধুরী। মা ও নবজাতক দুজনেই ভালো আছেন। সবার কাছে নবজাতকের জন্য দোয়া চেয়েছেন এই অভিনয়শিল্পী ও উপস্থাপিকা।

লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার পর থেকে আমব্রিন নাটকে অভিনয় করেন। একটা সময় মডেলিংও করেন। তবে আমব্রিনের সবচেয়ে বেশি পরিচিতি আসে উপস্থাপনা দিয়ে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) উপস্থাপনা করেই তিনি সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান। উপস্থাপনা নিয়ে আন্তর্জাতিক অঙ্গনে কাজ করার স্বপ্ন দেখা আমব্রিন হঠাৎ বিয়ে করেন।

গত বছরের ৪ নভেম্বর আমব্রিন বিয়ের কাজটি সেরে নেন। তাঁর বর কানাডাপ্রবাসী তৌসিফ আহসান চৌধুরী। তিনি সেখানকার একটি প্রতিষ্ঠানে চাকরি করছেন। কানাডায় পারিবারিকভাবে আমব্রিন ও তৌসিফের বিয়ে সম্পন্ন হয়।

মা হলেন আমব্রিনফেসবুকের মাধ্যমে আমব্রিন তাঁর মা হওয়ার খবরটি সবাইকে জানান। দেরিতে জানানোর কারণ হিসেবে বললেন, ‘সবকিছু গুছিয়ে তবেই জানাব, এমনটাই চিন্তা ছিল। তা ছাড়া এই কয়েকটা দিন ভীষণ ব্যস্ততার মধ্যে ছিলাম। সবকিছু গুছিয়ে আনার পর ফেসবুকের মাধ্যমে খবরটা জানিয়ে দিলাম। মা হওয়ার মধ্য দিয়ে নারী জীবনের পূর্ণতা পেলাম।’

বিয়ের পর আর দেশে ফেরেননি আমব্রিন। পরিবার নিয়ে সেখানে জীবনের সেরা সময়টুকু পার করছেন তিনি। জানালেন, ‘নতুন সংসার, সবকিছু গোছাচ্ছি। অন্য রকম এক জীবন। উপস্থাপনার প্রতি একটা দুর্বলতা রয়েছে। কারণ, জায়গাটা আমার ভালোবাসার। আপাতত সংসারের কারণে দূরে আছি। সবকিছু গোছানোর পর দর্শকেরা হয়তো আমাকে উপস্থাপনায় দেখতে পাবেন।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য