দিনাজপুরে নিরাপদ সড়কের দাবীতে শিক্ষার্থীদের ৩য় দিনের মত মানববন্ধন ও বিক্ষোভদিনাজপুর সংবাদাতাঃ নিরাপদ সড়কের দাবীতে দিনাজপুরে তৃতীয় দিনের মত মানববন্ধন, বিক্ষোভ ও অবস্থান কর্মসূচী পালন করেছে শিক্ষার্থীরা।

দিনাজপুরে নিরাপদ সড়কের দাবীতে শিক্ষার্থীদের ৩য় দিনের মত মানববন্ধন ও বিক্ষোভশনিবার (৪ আগষ্ট) সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত শহরের জেনারেল হাসপাতাল মোড় এলাকায় শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এই কর্মসূচী পালন করে।

দিনাজপুরে নিরাপদ সড়কের দাবীতে শিক্ষার্থীদের ৩য় দিনের মত মানববন্ধন ও বিক্ষোভশিক্ষার্থীরা নিজ নিজ শিক্ষাপ্রতিষ্ঠানের ড্রেস পড়ে স্কুল ব্যাগ ও পরিচয়পত্র নিয়ে কর্মসূচীতে অংশগ্রহণ করে। তবে কর্মসূচী চলাকালে কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

দিনাজপুরে নিরাপদ সড়কের দাবীতে শিক্ষার্থীদের ৩য় দিনের মত মানববন্ধন ও বিক্ষোভ“১০০ মিলিয়ন শুক্রানুর সাথে লড়াই করে জন্মেছি চাকার তলায় পীষার জন্য নয়, মোরা মরার জন্য নয়-বাঁচার জন্য লড়াই করি, নিরাপদ সড়ক চাই, মরন নয় প্রাণ চাই, আমার ভাইয়ের বিচার চাই, দেশের আর কত ভবিষৎ নিঃশেষ হবে? দিনাজপুরে নিরাপদ সড়কের দাবীতে শিক্ষার্থীদের ৩য় দিনের মত মানববন্ধন ও বিক্ষোভবাস ও ট্রাকের নিচে চাপা পড়ে?” হাতে লিখা এসব শ্লোগানসহ বিভিন্ন শ্লোগান সম্বলিত পোষ্টার নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচীতে অংশগ্রহণ করে শিক্ষার্থীরা।

দিনাজপুরে নিরাপদ সড়কের দাবীতে শিক্ষার্থীদের ৩য় দিনের মত মানববন্ধন ও বিক্ষোভশনিবারও এই কর্মসূচী চলাকালে দিনাজপুর শহরের লাইসেন্সবিহীন বাস, ট্রাক, মোটরসাইকেল, কার, অটো রিকসাসহ অন্যান্য যানবাহন চেক করে ও চালক এবং ড্রাইভারদের লাইসেন্স সনাক্ত করার চেষ্টা করে শিক্ষার্থীরা।

দিনাজপুরে নিরাপদ সড়কের দাবীতে শিক্ষার্থীদের ৩য় দিনের মত মানববন্ধন ও বিক্ষোভবেলা ১টায় মানববন্ধন, অবস্থান ও বিক্ষোভ কর্মসূচী সমাপ্ত করে নিজ নিজ শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরে যায় শিক্ষার্থীরা।

দিনাজপুরে নিরাপদ সড়কের দাবীতে শিক্ষার্থীদের ৩য় দিনের মত মানববন্ধন ও বিক্ষোভ

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য