দিনাজপুরের সাথে সারা দেশের সড়ক যোগাযোগ বন্ধদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে থেকে ঢাকাসহ দেশের সাথে সকল প্রকার দূরপাল্লার যাত্রীবাহী বাস, কোচ, ট্রাক চলাচল বন্ধ করে দিয়েছে পরিবহন মালিক-শ্রমিকরা।

নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের যানবাহন ভাঙচুরের প্রতিবাদে পরিবহন মালিক-শ্রসিমকরা সারাদেশ ধর্মঘটের কারণে অঘোষিত ধর্মঘট পালন করছে। এতে করে বিপাকে পড়েছেন সাধারণ যাত্রীরা। ৩ আগস্ট গত শুক্রবার সকাল থেকে দিনাজপুরের সাথে থেকে ঢাকাসহ সারা দেশে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়।

এদিকে যানবাহন বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছেন দিনাজপুর থেকে দেশের বিভিন্ন গন্তব্যে যাওয়া সাধারণ যাত্রীরা। বাস, ট্রাক বন্ধ থাকায় যাত্রীরা অতিরিক্ত ভাড়া দিয়ে ইজিবাইক ও রিকশা চড়ে বিভিন্ন গন্তব্যে যাতায়াত করছেন সাধারণ যাত্রীরা।

দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ মো. আব্দুস সামাদ আলী জানান, দিনাজপুর থেকে সারা দেশের সাথে সকাল প্রকার যানবাহন বন্ধ রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হলে যানবাহন চলাচল করবে না বলে জানান তিনি।

দিনাজপুর জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাংগঠনিক সম্পাদক কাজী মামুনুর রশীদ কচি জানান, গত কয়েকদিন ধরে ঢাকাতে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে বিভিন্ন স্থানে অনেক বাস ভাঙচুর করেছে ও পুড়িয়ে দিয়েছে।

এছাড়া বাসের চালক ও সহকারীদের মারধরও করেছে। তাই সার্বিক নিরাপত্তার কারণে শুক্রবার সকাল থেকে দিনাজপুরের সকল রুটে যাত্রীবাহী বাচ, কোচ চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হলে গাড়ি চলাচল বন্ধ থাকবে বলে তিনি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য