সৈয়দপুরে জাপার লাঙ্গল প্রার্থীর এরশাদের ভাগিনার মতবিনিময়মো: জাকির হোসেন সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা: জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী ও পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নে আহসান আদেলুর রহমান আদেল স্থানীয় সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেছেন।

শনিবার (৪ আগস্ট) দুপুরে সৈয়দপুর পৌরসভা সড়কে আদিবা কনভেনশন হলে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন শিল্পপতি জেলা জাপা’র সাবেক সিনিয়র সহ-সভাপতি সিদ্দিকুল আলম সিদ্দিক।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ, কিশোরগঞ্জ উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মো: স্বপন, পৌর কমিটির যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন, পৌর কমিটির সাবেক সাধারন সম্পাদক রাইসুল ইসলাম লাকী বসুনিয়া, জাতীয় যুব সংহতি উপজেলা শাখার সাবেক সভাপতি সামসুদ্দিন অরুন, সাবেক পৌরকাউন্সিলর রাজু আহমেদ নাদিম প্রমুখ।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে আদেল বলেন, আমার বাবার অসম্পুর্ন কাজ পূরন করতে এ আসন থেকে আমি জাপার মনোনয়ন পেতে ইচ্ছা পোষণ করেছি।

আর সেই ইচ্ছা পূরনের আকাঙ্খা দেখে দলের হাই কমান্ডের গ্রীন সিগন্যাাল পেয়ে আজ সৈয়দপুর-কিশোরগঞ্জের মানুষের সাথে কাঁধে কাঁধ মিলিয়েছি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার মা অসুস্থ্যজ। সে কারনে বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশ নিতে পারেনি। কিন্তু এ আসনের বিভিন্ন উন্নয়ণ কাজে তিনি হাত প্রসারিত করেছেন।

উল্লেখ্য, আলহাজ্ব আদেলুর রহমান আদেল, নীলফামারী-৪ আসনের সাবেক সাংসদ ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আলহাজ্ব ড. আছাদুর রহমান ও সংরক্ষিত মহিলা সাংসদ এরশাদভগ্নি মেরিনা রহমান দম্পতির পুত্র। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য