লালমনিরহাটে সিগন্যাল না মানায় ম্যাজিস্ট্রেটের গাড়ি ভাঙচুরআজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: দেশজুড়ে শিক্ষার্থীদের নিরাপদ সড়কের দাবিতে চলমান আন্দোলনের সময় লালমনিরহাটে সিগন্যাল অমান্য করায় এক ম্যাজিস্ট্রেটের গাড়ি ও একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

শনিবার (৪ আগস্ট) দুপুরে শহরের প্রাণকেন্দ্র মিশন মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে শহরের মিশন মোড়ে বিক্ষোভ মিছিল করে গাড়ির কাগজপত্র যাচাই বাচাই করেন। এসময় ম্যাজিস্ট্রেটকে নেওয়ার জন্য সরকারি একটি গাড়ি মিশন মোড়ে আসে। গাড়িটি সিগন্যাল অমান্য করায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা গাড়িতে ভাঙচুর চালায়। এছাড়াও একটি মোটরসাইকেল কাগজপত্র দেখাতে অনিহা প্রকাশ করলে মোটরসাইকেলটি ভাঙচুর করে তারা।

খবর পেয়ে থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যর্থ হলে ঘটনাস্থলে আসেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান। তিনি শিক্ষার্থীদের দাবি সুপারিশ করে প্রধানমন্ত্রীর কাছে পাঠানোর প্রতিশ্রুতি দিলে তারা আন্দোলন স্থগিত করে ক্লাসে ফিরে যায়।

লালমনারহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জেলা প্রশাসনের একটি গাড়ির পেছনের গ্লাস ভাঙচুর করা হয়েছে। তবে জেলা পরিষদের প্রশাসকের আশ্বাসে শিক্ষার্থীরা ক্লাসে চলে গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য