নিরাপদ সড়কের দাবীতে পিছিয়ে নেই দিনাজপুরে শিক্ষার্থীরাদিনাজপুর সংবাদাতাঃ ঢাকায় দু’শিক্ষার্থী বাস চাপায় নিহতের প্রতিবাদ ও নিরাপদ সড়কের দাবীতে দিনাজপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ করেছে। এ সময় উত্তাল হয়ে উঠে সড়ক। যান চলাচলও প্রায় বন্ধ হয়ে যায়।

নিরাপদ সড়কের দাবীতে পিছিয়ে নেই দিনাজপুরে শিক্ষার্থীরাএছাড়া মানববন্ধন ও বিক্ষোভ চলাকালে দিনাজপুর শহরের লাইসেন্স বিহীন বাস,ট্রাক, মোটর সাইকেল, কার, অটো রিকসাসহ প্রতিটি গাড়ী চেক করে চালক এবং ড্রাইভারদের লাইসেন্স সনাক্ত করার চেষ্টা করেছে শিক্ষার্থীরা।

নিরাপদ সড়কের দাবীতে পিছিয়ে নেই দিনাজপুরে শিক্ষার্থীরাবৃহস্পতিবার দিনাজপুর শহরের লিলিড় মোড়ে সকাল ৯টা থেকে দিনাজপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কুল-কলেজের শিক্ষার্থীরা স্কুল ও কলেজ ড্রেস পড়ে এবং পরিচয়পত্র নিয়ে রাস্তায় মানববন্ধন ও বিক্ষোভ করে।

নিরাপদ সড়কের দাবীতে পিছিয়ে নেই দিনাজপুরে শিক্ষার্থীরাএ সময় আন্দোলনে অংশ নেয়া শিক্ষার্থী সুজা, ফাল্গুনি, পিয়াস, তারে রহমান, রিয়াল, সাফিন, সিয়াম, হৃদয়, সোমিক প্রমুখ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

নিরাপদ সড়কের দাবীতে পিছিয়ে নেই দিনাজপুরে শিক্ষার্থীরাএ ছাড়া দিনাজপুর সরকারী কলেজ, দিনাজপুর সরকারী সিটি কলেজ, দিনাজপুর মহিলা কলেজ, হলিল্যন্ড কলেজ, জিলা স্কুল, রয়েল রেসিডেন্সিয়াল স্কুল, বাংলা স্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবীতে এ আন্দোলন করে।

নিরাপদ সড়কের দাবীতে পিছিয়ে নেই দিনাজপুরে শিক্ষার্থীরা

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য