পলাশবাড়ীতে জাতির জনকের ৪৩তম শাহাদৎ বার্ষিকী'র প্রস্তুতি সভাপলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ১৫ আগস্ট উদ্যাপন উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সহকারি কমিশনার (ভূমি) মো. আরিফ হোসেনের সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন,

উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান কোহিনুর আকতার বানু শিফন, থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান সরকার, প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা ও সাধারণ সম্পাদক ফজলুল হক দুদু প্রমুখ।

এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক, সাংস্কৃতিক, নানা পেশাজীবী সংগঠনের প্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পরে আলোচনাক্রমে ভাবগাম্ভীর্য ও যথাযথ মর্যাদায় দিবসটি উদ্যাপন উপলক্ষে নানা কর্মসূচী গৃহীত হয়। সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনির্মিত থাকবে। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, শোক র‌্যালী, বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা, শিশু-কিশোরদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা, সকল মসজিদে বাদ জোহর শহীদদের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত, মন্দির-গীর্জায় বিশেষ প্রার্থনাসহ বঙ্গবন্ধুর জীবনী ভিত্তিক প্রামান্য চলচিত্র প্রদর্শনী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য