আটোয়ারীতে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভামোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকে: “ মায়ের দুধ পান সুস্থ্য জীবনের বুনিয়াদ” শ্লোগান নিয়ে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ২ আগস্ট বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর হতে ব্যানার সহ একটি বণার্ঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা: হুমায়ুন কবিরের সভাপতিত্বে এবং অফিস সহকারী নুরল ইসলামের সঞ্চালনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহের গুরুত্বারোপ করে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ ইউসুফ আলী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর আমিনুল ইসলাম,স্বাস্থ্য পরিদর্শক মোশারফ হোসেন, সহকারী স্বাস্থ্য পরিদর্শক রফিকুল ইসলাম,সুশেন চন্দ্র দেবনাথ, মিডওয়াইফ নার্স নাজলী খাতুন, সাংবাদিক এ.রায়হান চৌধুরী, সাংবাদিক জাহেরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতি ডা. হুমায়ুন কবির তার বক্তব্যে সপ্তাহ ব্যাপী বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহকে সফল করতে সবার সহযোগিতা কামনা করেন এবং মাতৃদুগ্ধ বিষয়ের গুরুত্বপূর্ণ বার্তা ঘরে ঘরে পৌঁছে দেয়ার আহবান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য