প্রিয়াঙ্কার টানে ফের ভারতে আসছেন নিকপ্রিয়াঙ্কার পুরো পরিবারের সঙ্গে দেখা করতে আবারও ভারত ভ্রমণে আসছেন মার্কিন রকস্টার নিক জোনাস। তবে কবে নিক আসছেন ভারতে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে,যুক্তরাষ্ট্রে একাধিক অনুষ্ঠানে জোনাস পরিবারের সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা। নিকের ভাইও তার বান্ধবীসহ জোনাস পরিবারের একাধিক সদস্যের সঙ্গে দেখা হয় প্রিয়াঙ্কার। কিন্তু,চোপড়া পরিবারের সব সদস্যের সঙ্গে এখনও পরিচয় হয়নি নিকের।

প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও বোন পরিনিতি চোপড়ার সঙ্গে দেখা হয়েছে নিকের। চোপড়া পরিবারের আর কোনো সদস্যের সঙ্গে নিকের পরিচয় হয়নি। সেই কারণেই এবার ফের ভারতে আসতে চাইছেন নিক।

চোপড়া পরিবারের প্রতিটি সদস্যের সঙ্গে যাতে সাক্ষাৎ হয়, সেই কারণেই মার্কিন পপ তারকা এবার ফের দেশ ছেড়ে ভাতে আসতে চাইছেন। এদিকে সালমান খানের সিনেমা ‘ভরত’ থেকে সরে আসার পর প্রেমিকের সঙ্গে যুক্তরাষ্ট্রে উড়ে যান প্রিয়াঙ্কা। সেখানে গিয়ে একটি হলিউডের সিনেমাতে স্বাক্ষক করেছেন তিনি। এদিকে বলিউডের ‘স্কাই ইস পিঙ্ক’-এও কাজ করবেন দেশি গার্ল।

‘দিল ধড়ক নে দো’-র পর এবার ফারহান আখাতারের সঙ্গে জুটি বেঁধে বড় পর্দায় আসছেন প্রিয়াঙ্কা। এই সিনেমায় ফারহান ও প্রিয়াঙ্কার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জায়রা ওয়াসিমও।

শোনা যাচ্ছে, চলতি বছরের ১৬ সেপ্টেম্বর নিকের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন এই জুটি। নিকের ২৬তম জন্মদিনেই প্রেমিক নিকের সঙ্গে বিয়ের আসরে বসার কথা রয়েছে প্রিয়াঙ্কার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য