তেঁতুলিয়ায় টিফিন কিনতে গিয়ে চুরির অভিযোগে দুই শিক্ষার্থীকে মারধরপঞ্চগড়ের তেঁতুলিয়া খালপাড়া প্রাথমিক বিদ্যালয়ের দুই শিক্ষার্থী মারুফ ও আবু তাহেরকে পিটিয়ে আহত করেছে স্কুলের পার্শবর্তী দোকানদার।

বর্তমানে আহত শিক্ষার্থীরা তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

তেঁতুলিয়া উপজেলার খালপাড়া প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র মারুফ ও ৩য় শ্রেণির ছাত্র আবু তাহের প্রতিদিনের মত স্কুলে যায়। দুপুরে বিরতির সময় এ পার্শবর্তী দোকানে বিস্কুট কেনার জন্য যায়।

এসময় দোকানদার মামুন শিশু দুটিকে চোর এর অপবাদ দিয়ে পিটিয়ে আহত করে দোকানে আটকে রাখে। প্রায় ১ ঘন্টা পর বিষয়টি জানা জানি হলে, বাবা মা – গ্রামবাসী ও শিক্ষকরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান জানান, ‘আমরা শিশু দুটিকে প্রাথমিক চিকিৎসা দেয়ার ব্যবস্থা করেছি এবং এই জঘন্য ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। স্কুল কমিটির সাথে আলোচনা করে ব্যবস্থা নেয়া হবে। ’

শিশু দুইটির অভিভাবকরা বলেন, ‘আমাদের সন্তান কনো কিছু ভুল করে থাকলে তাকে আটকে রেখে আমাদের খবর দিবে। কিন্তু সে তো আমার সন্তান কে এভাবে মারতে পারে না। অভিযুক্ত মামুন আমার ছেলেকে কারেন্টের তার দিয়ে আঘাত করেছে, আমি এর বিচার চাই। ’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য