সৈয়দপুরে ফুলের দোকান থেকে ইয়াবা ফেনসিডিল উদ্ধার, আটক ২জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা॥ নীলফামারীর সৈয়দপুরের শহীদ ডা. জিকরুল হক সড়কে অবস্থিত দোকানে একটি ফুলের বুধবার (১ আগষ্ট) বেলা ১০টায় অভিযান চালিয়ে ৪০০ পিস ইয়াবা ও ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। এ ঘটনায় জড়িত থাকায় মাদক ব্যবসায়ী আরশাদ আলী (৪২) ও দোকান কর্মচারী সুমন (২২) কে আটক করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারীর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক খবির উদ্দিন আহমেদের নেতৃত্বে একটি দল শাম্মী ফুল বিতান ও গিফট কর্ণারের ওই ফুলের দোকানে অভিযান চালায়। এসময় ফুল রাখার বালতি থেকে ৭০০ পিস ইয়াবা ও পাঁচ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাদক ব্যবসায়ী নতুন বাবুপাড়ার হাবিবুল্লাহর ছেলে আরশাদ (৪২) ও ফুলের দোকানের কর্মচারী শহরের নয়াবাজার এলাকার জাহিদ আলমের ছেলে সুমন (২২) কে আটক করা হয়। পরে আটককৃতদের সৈয়দপুর থানায় সোপার্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা জানান, মাদক ব্যবসায়ী ও সেবনকারী কেউ রেহাই পাবেন না।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য