‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদে শাহরুখ কন্যা সুহানাশেষ পর্যন্ত গ্ল্যামার জগতে এসেই পড়লেন সুহানা খান। পড়াশোনার মাঝে আচমকাই ভোগ ম্যাগাজিনের ফটোশুট শুরু করে দেন শাহরুখ কন্যা। ভোগের সেই কভার ফটো প্রকাশ্যে আসতেই খুশিতে উচ্ছ্বল হয়ে পড়েন শাহরুখ খান এবং গৌরী খান।

শাহরুখ এবং গৌরী নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মেয়ে সুহানা খানের সেই ম্যাগাজিনের কভার ফটো প্রকাশ করতেই, খুশি হয়ে উঠেছেন কিং খানের ভক্তরাও।

শুধু ছবিতে নয়, ভোগ ম্যাগাজিনের ফটোশুট করার সময়, সেখানে একটি ভিডিও-ও করেন সুহানা খান। যেখানে ম্যাগাজিনে ডেবিউয়ের সময় নিজের অভিজ্ঞতার কথাও শেয়ার করেন তিনি।

সুহানা খান এই মুহূর্তে বলিউডে আসবেন না বলে আগেই জানিয়েছিলেন শাহরুখ খান। সুহানা আগে পড়াশোনা শেষ করুন, তারপরই অভিনয়ে আসবেন বলে জানান কিং খান। সুহানা শুধু নন, শাহরুখ-পুত্র আরিয়ান খানও পড়াশোনা শেষ না করে, বলিউডে আসবেন না বলে জানানো হয়েছিল।

‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদে শাহরুখ কন্যা সুহানাকিন্তু, কিং খান যা-ই বলুন না কেন, শেষ পর্যন্ত ভোগ ম্যাগাজিনের কভার ফটোশুট দিয়েই গ্ল্যামার দুনিয়ায় এক প্রকার ডেবিউ করে নিলেন শাহরুখ কন্যা।

‘ধড়ক’-এর হাত ধরে শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর বলিউডে ডেবিউ করেছেন। ‘কেদারনাথ’ এবং ‘সিম্বা’ দিয়ে বলিউডে আসছেন সইফ-কন্যা সারাও। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর হাত ধরে বলিউডে আসছেন চাঙ্কি পান্ডের মেয়ে অন্যন্যা পান্ডেও। সবকিছু মিলিয়ে ২০১৮ সালের প্রথম থেকেই স্টার কিড-দের অনেকেই বলিউডে ডেবিউ করতে শুরু করেছেন। এখন দেখা যাক, শাহরুখ-কন্যা সুহানা কবে গ্ল্যামার দুনিয়ায় পা রাখেন।

এদিকে বর্তমানে ‘জিরো’র শুটিং শুরু করেছেন শাহরুখ খান। অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে পরিচালক আনন্দ এল রাই-এর এই সিনেমায় স্ক্রিন শেয়ার করবেন বলিউডের বাদশা খান। শুধু তাই নয়, ‘জিরো’-তে ক্যামিও চরিত্রে দেখা যাবে সলমন খান-কেও। সলমনের ছোট চরিত্র হলেও, দুই খানকে একসঙ্গে সিনেমার পর্দায় দেখার জন্য উত্সাহী হয়ে উঠেছেন তাঁদের ভক্তরা।
অন্যদিকে, ‘জিরো’ এবং ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিং শেষ করেই ‘ভরত’-এর শুটিং শুরু করবেন ক্যাটরিনা কাইফ। প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়াতেই এবার ‘ভরত’-এ তাঁর জায়গায় ক্যাটরিনা আসছেন বলে জানিয়েছেন খোদ সলমন খান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য