বড়পুকুরিয়া কয়লা দুর্নীতির সাথে জড়িতদের শাস্তির দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশষ্টাফ রিপোর্টারঃ বড়পুকুরিয়া কয়লা খনির কয়লা দুর্নীতি বাজদের শাস্তির দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে, তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি।

আজ বিকাল ৫ টায় স্থানীয় নিমতলা মোড়ে ফুলবাড়ী শার উদ্যোগে এই প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ হয়।

বড়পুকুরিয়া কয়লা দুর্নীতির সাথে জড়িতদের শাস্তির দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশপ্রতিবাদ সমাবেশে তেল গ্যস খনিজ সম্পদ রক্ষা কমিটির ফুলবাড়ী শাখার আহবায়ক সৈয়দ সাইফুল ইসলাম জুয়েল এর সভাপতিত্বে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা কমিটির সদস্য হামিদুল হক, সাবেক সদস্য সচিব এসএম নুরুজ্জামান, অন্যতম নেতা সঞ্জিব কুমার জিততু সহ স্থানীয় নেতৃবৃন্দরা।

বক্তারা বলেন, কয়লা হচ্ছে জাতীয় সম্পদ, যারা জাতীয় সম্পদ চুরি করেছে লুটপাট করেছে তাদেরকে বিচারের মুখোমুখি করতে হবে। তারা বলেন খনির ১৯ কর্মকর্তার নামে মামলা হলেও মুল হোতারা এখনো ধরা ছোয়ার বাহিরে আছে।

বড়পুকুরিয়া খনি থেকে যে কয়লা উত্তোলন হয়েছে তার মধ্যে যে কয়লা ডিও বানিজ্য হয়েছে, সেই ডিও প্রদানকারীদের ডিও ব্যবসায়ীদেরকেও আইনের আওতায় আনতে হবে।

তারা কয়লা দুর্ণীতির সাথে জড়িতদের সাস্তি না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য