৮ বছর পর কাছাকাছি ঐশ্বর্য-অভিষেকদীর্ঘ ৮ বছর পর এবার ফের রিলে কাছাকাছি আসছেন ঐশ্বর্য, অভিষেক। পরিচালক অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’-এ এবার একসঙ্গে অভিনয় করবেন জুনিয়র বচ্চন এবং তাঁর স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন। তবে এই মুহূর্তে মনমর্জিয়ার শুটিংয়ে ব্যস্ত অভিষেক বচ্চন। মনমর্জিয়ার শুটিং শেষ হলে তবেই অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুনের শুটিং শুরু করবেন অভিষেক বচ্চন।

২০১০ সালে পরিচালক মণি রত্নমের ‘রাবণ’-এ একসঙ্গে স্ক্রিন শেয়ার করেন ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চন। ২০১০ সালের পর অভিষেক এবং ঐশ্বর্যকে আর একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি।

বর্তমানে ‘ফান্নে খান’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন ঐশ্বর্য। এই সিনেমায় রাই-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অনিল কাপুর এবং রাজকুমার রাও। ‘হাম আপকে দিল মে রেহতে হ্যায়র পর ঐশ্বর্য এবং অনিল কাপুরকে একসঙ্গে সিনেমা করতে দেখা যায়নি। ফলে, ‘ফান্নে খান’ নিয়ে বেশ উত্তেজিত অনিল কাপুরও।

অন্যদিকে সম্প্রতি ‘ফান্নে খানের প্রমোশনের জন্য সলমন খানের ‘দশ কা দম’-এ হাজির হন অনিল কাপুর। সেখানে সলমনের সামনে ঐশ্বর্য রাই বচ্চনের নাম নিলে হাততালিতে ফেটে পড়েন দর্শক। ঐশ্বর্যর নাম শুনে সলমনও যেন কোনও কথা বলতে পারেননি। সলমনকে শুধু হাসতেই দেখা যায়। ‘দশ কা দম’ এ ঐশ্বর্যর নাম শুনে সলমনের ওই অভিব্যক্তি ইতিমধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

যদিও সলমনের সঙ্গে বিচ্ছেদের পর এখনও পর্যন্ত তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেননি ঐশ্বর্য রাই বচ্চন। এমনকী, সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন না বলে পরিচালক সঞ্জয় লীলা বনশালির সিনেমার প্রস্তাবও ফিরিয়ে দেন রাই সুন্দরী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য