কালীগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যাআজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় গোলাম হোসেন (৬০) নামে এক সার ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৩১ জুলাই) সকালে উপজেলার চলবলা ইউনিয়নের নিথক অচিনতলা এলাকায় নিজ শয়ন কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত গোলাম হোসেন উপজেলার চলবলা ইউনিয়নের নিথক অচিনতলা গ্রামের মৃত দবিয়ার রহমানের ছেলে। তিনি স্থানীয় সীমান্ত সিনেমা হল মার্কেটের সার ব্যবসায়ী ছিলেন।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদল কুমার জানান, প্রতিদিনের ন্যায় সোমবার (৩০ জুলাই) দিনগত রাতে দুই মানসিক প্রতিবন্ধী ছেলেকে খাইয়ে ঘুমিয়ে পড়েন গোলাম হোসেন।

রাতের কোনো একসময় দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে তাকে হত্যা করে পালিয়ে যায়। তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার গলাসহ শরীরের বেশ কিছু স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

সকালে বিছানায় রক্তাক্ত মরদেহ দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তবে তার নামপরিচয় জানা যায়নি।

ঘটনাস্থল পরিদর্শনে আসা সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী জানান, ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে। প্রতিবন্ধী ছেলেসহ সব বিষয়ে গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য