শেখপুরা ইউপি চেয়ারম্যান বাবুল আখতার এর জানাযা ও দাফন সম্পন্নদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. বাবুল আখতার নামাজে জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে।

৩০ জুলাই সোমবার বাদ যোহর নিজ প্রতিষ্ঠিত শহিদ জমির উদ্দীন গার্লস স্কুল এন্ড কলেজ মাঠে উক্ত জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয় বলে পরিবার সূত্রে জানা গেছে।

এর আগে মরহুমের মরদেহে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এর পক্ষে শহর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, শহর আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু এর নেতৃত্বে সকল নেতাকর্মী, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার ও সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন এর নেতৃত্বে সকল নেতাকর্মীসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী ও শুভাকাঙ্খী।

উল্লেখ্য, ২৯ জুলাই রবিবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক সাড়ে ১০টায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। মরহুম জমির উদ্দীন চৌধুরীর পুত্র বাবুল আখতার মৃত্যুকালে স্ত্রী, ২ পুত্রসহ অসংখ্য আত্মীয় স্বজন, গুনগ্রাহী ও রাজনৈতিক নেতাকর্মী রেখে গেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য