প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন উন্নত বাংলাদেশ গড়ে তোলাদিনাজপুর সংবাদাতাঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্ন তিনি বাস্তবায়ন করে গেছেন উল্লেখ করে কেন্দ্রীয় যুব মহিলা লীগ নেত্রী খাদিজা আক্তার শিল্পী বলেছেন, আমাদের প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন উন্নত বাংলাদেশ গড়ে তোলা। সেই লক্ষ্য অর্জনে তিনি কাজ করছেন।

২৯ জুলাই রোববার বিকেলে বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয়ে বাংলাদশে যুব মহিলা লীগ দিনাজপুর জেলা শাখা আয়োজিত কর্মী সভায় কেন্দ্রীয় যুব মহিলা লীগের টিম লিডার খাদিজা আক্তার শিল্পী প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জেলা যুব মহিলা লীগের সভাপতি ছবি সিনহা এর সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি আরো বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার সুনির্দিষ্ট লক্ষ্য নির্ধারণ করে সব কার্যক্রম বাস্তবায়ন করছে। সরকারের রুপ কল্পে ২০২১ সালের মধ্যে মধ্য আয়ের দেশ ও ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে উত্তরণের লক্ষ্য নির্ধারণ করা হয়েছে।

আগামী ১০০ বছরে বাংলাদেশকে কোথায় নিয়ে যেতে চাই তারও লক্ষ্য নির্ধারণ করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই সময় হয়তো আমরা অনেকে থাকব না। কিন্তু ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলাই বর্তমান শেখ হাসিনার সরকারের মূল লক্ষ্য।

এই লক্ষ্যকে বাস্তবায়নে রুপায়িত করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয়কে সুনিশ্চিত করতে যুব মহিলা লীগের প্রতিটি স্তরের নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুব মহিলা লীগ নেত্রী কামরুন নাহার লিপি ও উসমিন আরা বেলী। জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পদাক মাসুদা বেগম মুক্তার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি আন্না অধিকারী, সাংগঠনিক সম্পাদক তাজমুন নাহার ছন্দা, যুব মহিলা লীগ নেত্রী ইভা রহমান, মমতাজ বেগম, শহর যুব মহিলা লীগের আহবায়িকা মোলভিয়া পারভীন, কোতয়ালী যুব মহিলা লীগের সভাপতি রুখসানা পারভীন গোল্ডেনসহ জেলা, শহর ও কোতয়ালী যুব মহিলা লীগের নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য