দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সমাবেশ দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর উচ্চ বিদ্যালয় আয়োজিত অষ্টম শ্রেণি প্রভাতী ও দিবা শাখার অর্ধ বার্ষিকী পরীক্ষা-২০১৮’র ফল প্রকাশ, জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা-২০১৮ এর ফরম পূরণ ও সন্তোষজনক ফলাফলের লক্ষ্যে অভিভাকদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রভাতী শাখায় সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মোঃ নেজামুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন শ্রেণি শিক্ষক শহিদুল আলম। পরীক্ষা বিষয় আলোচনা করেন প্রভাতী বিভাগের সহ-প্রধান শিক্ষক রবিউজ্জামান।

বিকালে দিবা শাখার মত বিনময় সভায় সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মোঃ নেজামুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন আক্তার আহসান। পরীক্ষা বিষয়ে আলোচনা করেন সহ-প্রধান শিক্ষক (দিবা বিভাগ) আনোয়ারুল ইসলাম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন শিক্ষক প্রতিনিধি মোঃ আনোয়ারুল ইসলাম। মত বিনময়কালে প্রধান অতিথি দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নেজামুল ইসলাম বলেন, শিক্ষক অভিভাবক ও শিক্ষার্থীরা একমত হলে ফলাফল ভালো হবে।

অভিভাবকরা সচেতন না হলে যতই আমরা স্কুলে পাঠদান করাই না কেন তাতে কখনো শিক্ষার মান উন্নয়ন হবে না। জেএসসি পরীক্ষা হলো একজন শিক্ষার্থী’র উপরে উঠার প্রথম ধাপ। এই ধাপ যদি মজবুত না হয় তা হলে আপনার সন্তান উপরে উঠতে পারবে না। তাই শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের সচেতন ও শতর্ক হতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য