দিনাজপুরে মোবাইল গেমস্ ও এনিমেশন প্রকল্পের উদ্বোধণীদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম বলেছেন, মোবাইল গেমস ও এনিমেশন প্রকল্প হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের একটি দৃষ্টান্ত। তিনি প্রযুক্তি জগতে বিশ্বের কাছে বাংলাদেশকে নতুনভাবে পরিচয় করিয়েছেন।

তিনি আরও বলেন, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপিও প্রযুক্তি নির্ভর দিনাজপুরে পরিণত করেছেন। মোবাইল গেমস ও এনিমেশন তৈরীর প্রকল্প দিনাজপুরের শিক্ষার্থীদের আয়-রোজগারের ও প্রতিভা বিকাশের দ্বার উন্মোচন করবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

২৮ জুলাই শনিবার সকালে দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট অডিটোরিয়ামে ক্লাউড সিষ্টেম লিমিটেড আয়োজিত মোবাইল গেমস্ ও এনিমেশন প্রকল্প এর উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

অনুষ্ঠানে দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটের মেকানিক্যাল বিভাগের প্রধান প্রকৌশলী মো. মাহবুবুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইনস্টিটিউটের ইলেকট্রিক্যাল বিভাগের প্রধান প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম, স্পিন অব স্টুডিও এর প্রধান নির্বাহী আ স ম আসাদুজ্জামান।

এছাড়াও রাখিল উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আয়োজক শহরের নিমনগর ফুলবাড়ি বাসষ্ট্যান্ডে অবস্থানরত ক্লাউড সিষ্টেম লিমিটেড এর পরিচালক মো. মোবাশ্বের রাশেদ রাসেল। অনুষ্ঠান সহযোগিতায় ছিলেন ক্লাউড সিষ্টেম লিমিটেডের মো. সজন রহমান, সবুজ, আব্দুল্লাহ আল মামুন, মো. হাসান রহমান প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য