এমপি’র বিরুদ্ধে মিথ্যে সংবাদ সম্মেলনের প্রতিবাদে সৈয়দপুর জাপা’র সংবাদ সম্মেলনমো: জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে এরশাদের ভাগিনা আহসান আদেলুর রহমানের শুভেচ্ছা সম্বলিত বিলবোর্ড ভাঙ্গার মিথ্যে অভিযোগে নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় হুইপ এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব মো: শওকত চৌধুরীর বিরুদ্ধে শিল্পপতি সিদ্দিকুল আলম সিদ্দিকের সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেছে সৈয়দপুর জাতীয় পার্টি।

শহরের থানা সংলগ্ন জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত ওই প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন সৈয়দপুর পৌর শাখার আহ্বায়ক আলহাজ্ব জয়নাল আবেদীন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর সদস্য সচিব ও নীলফামারী জেলা পরিষদ সদস্য মো: শামীম চৌধুরী। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পর্যায়ক্রমে উপজেলা কমিটির আহ্বায়ক ইলিয়াছ আলী চৌধুরী ভুলু, সদস্য সচিব মো: ফিরোজ উদ্দিন ফেরাজ, সৈয়দপুর জেলা যুব সংহতির সভাপতি মো: রওশন মাহানামা ও সাধারণ সম্পাদক মো: ওবায়দুর রহমান (ভুট্টু) প্রমুখ।

জাপা নেতৃবৃন্দ বলেন, এমপি আলহাজ্ব শওকত চৌধুরীকে নিয়ে একটি কুচক্রীমহল রাজনৈতিক অসৎ উদ্দেশ্যে এবং জাতীয় পার্টির ভাবমূর্তি সামাজিকভাবে ক্ষুন্ন করার ও জনমনে বিভ্রান্তি সৃষ্টি করার নিমিত্তে গভীর ষড়যন্ত্রে লিপ্ত।

এরই অংশ হিসেবে রাজনৈতিকভাবে দেউলিয়া জাকির তালুকদারের সভাপতিত্বে নারী পিপাসু, চরিত্রহীন ও জাপার বহিরাগত সিদ্দিকুল আলম সিদ্দিকসহ কতিপয় ব্যক্তি গত ২৬ মার্চ সাংবাদিক সম্মেলনে সংসদ সদস্যকে নিয়ে ষড়যন্ত্রমূলক, মিথ্যে ও বানোয়াট অভিযোগ এনে অপপ্রচার চালিয়েছেন। মূলত: সৈয়দপুরে আহসান আদেলুর রহমানের কোন বিলবোর্ড ছিলনা।

আর যদি থেকেও থাকে তা কে বা কারা স্থাপন করেছেন এবং কারাই বা তা ভেঙ্গেছেন তা স্থানীয় জাতীয় পার্টির কোন নেতাকর্মী অবগত নয়। এতে মনে হয় দূর্নীতিবাজ, নারী পিপাসু চরিত্রহীন জনগণ থেকে বিচ্ছিন্ন ব্যক্তিরাই নিজেদেরকে হাইলাইট করার জন্য এহেন অপকর্ম তথা নাটক সাজিয়েছেন।

আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই এবং অদূর ভবিষ্যতে এ ধরণের অপপ্রচার বা ষড়যন্ত্র করা হলে তার বিরুদ্ধে সৈয়দপুর জাপা সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করবে বলে হুসিয়ারী উচ্চারণ করেন তারা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য